বিনোদন

হাঁটুর বয়সী অভিনেত্রী পূজার সঙ্গে রোমান্স প্রসেনজিতের, দেখে মুগ্ধ ফ্যানেরা

বর্তমানে ষাটের উর্ধে পৌঁছেছেন অভিনেতা প্রসেনজিত। কিন্তু তারপরেও নিজের ফিটনেস ও গ্ল্যামার দিয়ে হাঁটুর বয়সী নায়কদের বলে বলে গোল দেয়। আর এবার হাঁটুর বয়সী নায়িকার সঙ্গে রোমান্সে মাতলেন বুম্বাদা। বাংলা চলচ্চিত্র জগতের একজন সুপরিচিত অভিনেত্রী হলেন পূজা ব্যানার্জি। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে তার বেশ ভালোই ভাব।

বর্তমানে তাকে বাংলার অন্যতম জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‛ডান্স বাংলা ডান্স’-র মঞ্চে অতিথি বিচারকের আসনে দেখা যাচ্ছে। মৌনীর জায়গায় পূজাকে দেখা যাচ্ছে। তবে, এবার পূজার সঙ্গে বুম্বাদাকে দেখা গেল রোম্যান্টিক গানে নাচতে। আইকনিক সিনেমা ‛চাঁদনী’-র টাইটেল ট্র্যাকে ঠুমকা লাগালেন দুজনেই।

এদিন অভিনেত্রীর পরণে ছিল হলুদ রঙের শাড়ি। আর ওদিকে প্রসেনজিতের পরণে রয়েছে সাদা রঙের সোয়েট শার্ট। ভিডিও শেয়ার করে অভিনেত্রী পূজা ক্যাপশনে লিখেছেন যে, ‛স্বপ্নপূরণ… ধন্যবাদ প্রসেনজিৎ এতটা ধৈর্য্য রাখার জন্য, আর দয়ালু হওয়ার জন্য’। ভিডিও পোস্ট করতেই কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা।

কেউ কেউ লিখেছেন ‛সেক্সী লাগছে বুম্বাদাকে’। আবার কেউ লিখেছেন ‛সুইজারল্যান্ডের অভাব’। এমনকি পূজার স্বামী কুনাল হার্টের ইমোজি দিয়েছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই নাচের ভিডিও।

Back to top button