বিনোদন

‘ডান্স বাংলা ডান্সে’ বড় ধামাকা! মঞ্চ মাতাবেন ছোটপর্দার জনপ্রিয় তারকারা, রইলো তারকাদের নাম

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানীমার তিরোধানের পর দিতিপ্রিয়া (Ditipriya Roy)-এর ট্র্যাক অফ হয়ে গেছে। কিন্তু নিত্যনতুন ফটোশুটের ছবি শেয়ার করে নিজেকে খবরের শিরোনামে রেখেছেন। সম্প্রতি তিনি কয়েকটি ছবি শেয়ার করেছেন।

তবে এবার দিতিপ্রিয়ার ছবিতে অভিনবত্ব হল তাঁর হেয়ারস্টাইল। এই হেয়ারস্টাইলের জন্য তিনি ধন্যবাদ হেয়ারস্টাইলিস্ট রাজিয়া খান (Rajia Khan)-কে। রাজিয়া ‘ডান্স বাংলা ডান্স’-এর হেয়ারস্টাইলিস্ট।

শোনা যাচ্ছে, একটি নামকরা প্রযোজনা সংস্থার মাধ্যমে ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন দিতিপ্রিয়া। ইতিমধ্যেই নাকি ওয়েব সিরিজটির শুট হয়ে গেছে। ওয়েব সিরিজে দিতিপ্রিয়ার বিপরীতে রয়েছেন বিক্রম (bikram chatterjee)। দিতিপ্রিয়া এই ওয়েব সিরিজের বিষয়ে কিছু না বললেও তাঁর অনুরাগীরা তাঁদের প্রিয় ‘রানীমা’-কে আবারও অনস্ক্রিন দেখার অপেক্ষায় রয়েছেন।

তবে এবার তার আগেই দিতিপ্রিয়া দিয়েছেন নতুন চমক ,ডান্স বাংলা ডান্সার মঞ্চে শাহরুখ খান অভিনীত সুপারহিট ছাইয়া ছাইয়া গানে করলেন তুমুল নাচ। দিতিপ্রিয়ার নাচ দেখে মুগ্ধ হলেন জিৎ ও গোবিন্দা। করলেন তার নাচের ভূয়সী প্রশংসা।

আগামী ২৮ ও ২৯ তারিখে প্রচারিত হতে যাওয়া গ্রান্ড ফিনালেতে দিতিপ্রিয়া ছাড়াও দেখা যাবে ছোট পর্দার আরও একাধিক তারকা। তাদের মধ্যে অন্যতম হলেন ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের দীপু মানে রোহন ভট্টাচার্য।’মিঠাই’ ধারাবাহিকের সোম অর্থাৎ ধ্রুব।’কী করে বলব তোমায়’ ধারাবাহিক-এর রাধিকা মানে স্বস্তিকা দত্ত।’কৃষ্ণকলি’ ধারাবাহিকের নিখিল অর্থাৎ অভিনেতা নীল ভট্টাচার্য।বিশেষ অতিথি হিসেবে হাজির থাকবেন ‘যুমনা ঢাকি’- র যমুনা, মানে শ্বেতা ভট্টাচার্য ও সঙ্গীত মানে রুবেল।

Back to top button