বিনোদন

প্রথম সন্তানের মা হতে চলেছেন, দ্বিতীয় বিবাহবার্ষিকীতে সুখবর দিলেন জনপ্রিয় গায়িকা নীতি মোহন

বলিউডের একজন জনপ্রিয় গায়িকা নীতি মোহন। খুব অল্প সময়ের মধ্যে বলিউড ইন্ডাস্ট্রিতে নাম করেন এই গায়িকা। তাঁর কণ্ঠস্বর গানকে আলাদা মাত্রায় নিয়ে যায়। ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ ছবির গান ‘ইস্কওয়ালা লাভ’ আর ‘জব তক যায় জান’ সিনেমার ‘জিয়া রে’ যা এখনকার প্রজন্মের কাছে বেশ হিট। তাঁর এই গানগুলির জন্য বলিউডে তাঁর একটি আলাদা পরিচয় তৈরি হয়।

২০১৮ সালে গানের জগতে তিনি বেশ নাম করেন,তখন গোয়াতে এক বন্ধুর বিয়েতে গিয়ে আলাপ হয় নিহারের সঙ্গে। তারপর থেকে বন্ধু হয় এবং বন্ধুত্ত থেকে প্রেম। নিহার পেশায় একজন অভিনেতা। ২০১৯ সালে ফেব্রুয়ারি মাসে তাদের সেই প্রেম পরিপূর্ণতা লাভ করে। বেশ জাকজমক করেই তাদের বিয়ের অনুষ্ঠান হয়। বিয়েতে উপস্থিত ছিলেন সানিয়া মির্জা সহ বহু তারকারা।

কেটে গেছে বিয়ের দুটো বছর। দ্বিতীয় বিবাহবার্ষিকীতে নিজেদের জীবনের সবচেয়ে আনন্দের মুহূর্ত শেয়ার করলেন এই লাভ বার্ডস।দ্বিতীয় বিবাহ-বার্ষিকীর দিন সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার মকরে জানান যে বলিউডের জনপ্রিয় গায়িকা মা হতে চলেছেন। বিয়ের পর কাজে কোনো এফেক্ট পড়েনি বরং বিয়ের পর জমিয়ে সংসারও করছেন গায়িকা নীতি মোহন।

 

View this post on Instagram

 

A post shared by Nihaar Pandya (@nihaarpandya)

ইনস্টাগ্রামে বেশ সক্রিয় গায়িকা নীতি মোহন। এদিন স্বামীর সঙ্গে ঘনিষ্ট মুহূর্তের কিছু ছবি ইন্সটাই পোস্ট করে সকলকে মা হওয়ার খবর জানিয়ে দেন। দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে এর থেকে খুশির খবীর আর কিছুই হতেই পারে না। গায়িকীয়া ছবিতে ইশারা করে দুই থেকে তিন হওয়া ইশারা করে দেখিয়েছেন। বলিউড নীতি মোহনের মা হওয়ার খবর পেয়ে বহু তারকারা তাদের অভিনন্দন জানান। জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল, তুলসী কুমার, বিশাল দাদলানি, শান থেকে শুরু করে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ও বলিউডের তারকারা সকলেই তাদের শুভেচ্ছাবার্তা জানান।

 

View this post on Instagram

 

A post shared by NEETI MOHAN (@neetimohan18)

Back to top button