বিনোদন

বিকিনি পরা ছবির আবদার সোনাক্ষীর কাছে, ফ্যানের ‘ইচ্ছেপূরণ’ করলেন জনপ্রিয় দাবাং গার্ল

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষি সিনহা। বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহার কন্যা সোনাক্ষি সিনহা। তবে বলিউডে সোনাক্ষি তার বাবার পরিচয়ে জনপ্রিয় হয়ে ওঠেননি, জনপ্রিয় হয়েছেন নিজের অভিনয়ের দক্ষতা দেখিয়ে । বলিউড অভিনেতা সালমান খানের বিপরীতে ‘দাবাং’ সিনেমায় অভিনয় করে বলিউডে পাকা জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী।শরীরে এতটুকু নেই মেদ। নিজেকে একদম ফিট করে নিয়েছেন অভিনেত্রী ।

সোনাক্ষির অভিনয়ে যেন মুগ্ধ অনেক ভক্তই। তবে জানেন কি অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষি সিনহা । মাঝে মধ্যেই নানা রকম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঝড় তোলেন সোনাক্ষি সিনহা।

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

অভিনেত্রী আগে কোনোদিনই ভাবেননি যে তিনি সিনেমায় অভিনয় করবেন। কারণ ছিল তার স্থূলকার চেহারা। শত্রুঘ্ন কন্যার সিনেমায় আসার আগে ওজন ছিলো ৯০ কেজি। তবে পরে তিনি ভাইজান অর্থাৎ সলমন খানের অনুপ্রেরণায় নিজেকে তৈরী করেন। ওজন কমিয়ে একেবারে ঝরঝরে ফিগার তৈরি করেছেন তিনি, মাঝেমধ্যেই সেক্সি অবতারে অনুরাগীদের সামনে ধরা দেন তিনি। ফাঁকা সময় যোগব্যায়াম করেই সময় কাটান সোনাক্ষী। যোগব্যায়ামই সোনাক্ষির ফিট থাকার অন্যতম মন্ত্র।

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত তার কাছে বিকিনির পড়া ছবি চান। সোনাক্ষী সেই ভক্তের কথা রাখলেন এক অভিনব উপায়ে। সোনাক্ষীর সেই উত্তর দেখে এখন নেট দুনিয়ায় উঠেছে হাসির রোল। সোনাক্ষীর করা সেই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় মুহূর্তেই। তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে যেই প্রশ্নটি, তাকে বিবাহের প্রস্তাব দিয়েছেন এক ভক্ত। মজার ছলে সোনাক্ষী বলেন, ‘এই মুহূর্তে ইনস্টগ্রাম প্রপোজাল গ্রহণ করছি না।’

Back to top button