বিনোদন

মরণোত্তর অঙ্গদানের অঙ্গীকার করলেন জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়

বাংলা টলিউডের একজন জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জী। জীবনের প্রথম সিনেমা ‘চিরদিনই তুমি যে আমার’- সুপার ডুপার হিট হয়েছিল। সেখানে তার সহ অভিনেত্রী ছিলেন প্রিয়াঙ্কা সরকার। তারপর একটা সময় তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিন্তু হঠাৎ তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদের সুর ভেসে আসলো। তাঁদের বিবাহ বিচ্ছেদের সময় রীতিমত কাদা ছোঁড়াছুঁড়ি হয়েছিল। আর তা সকলেরই জানা।

টলিউড ইন্ডাস্ট্রিতে দুজনে একসঙ্গে কেরিয়ার শুরু করেছিলেন রাজ চক্রবর্তী পরিচালিত ফিল্ম ‘চিরদিনই তুমি যে আমার’-এর মাধ্যমে। তারপর আরও বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করলেও সেভাবে জনপ্রিয়তা অর্জন করতে পারেননি। এরপর তিনি ফেরেন ছোট পর্দার মাধ্যমে। ষ্টার জলসায় সন্দীপ্তা সেনের সাথে ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে অভিনয় করেন। বর্তমান ‘দেশের মাটি’ ধারাবাহিকে রাজা’র চরিত্রে অভিনয় করছেন।

‘দেশের মাটি’ ধারাবাহিকে তার অভিনয় সকলের বেশ পছন্দ। এর মধ্যেই একটি পর্বে দেখানো হয়েছে রাজা আত্মহত্যা করেছে। মুল চরিত্র নোয়া-কিয়ানকে টপকে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে রাজা-মাম্পি জুটি। কারণ অভিনেতা রাহুলের অভিনয় দক্ষতার জন্য এই ধারাবাহিকের গুরুত্ব আরও বেড়ে গেছে ।

তবে এবার অভিনেতা নিজের জীবনের একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিলেন। নিজের সেই সিদ্ধান্তের কথা সোশ্যাল মিডিয়াতেও জানিয়েছেন একটি পোস্টের মাধ্যমে । শনিবার সকালে সে খবর তিনি জানালেন ফেসবুকে ৷সেখানে জানানো হয়েছে, অঙ্গদান করে জীবন বাঁচানোর শপথ নিয়েছেন রাহুল ৷ আগামী চার সপ্তাহের মধ্যে পিডিএফ ফরম্যাটে তিনি নিজের ই-কার্ড পেয়ে যাবেন। সেই নথি তিনি পিডিএফ ফরম্যাট বা প্রিন্ট আউট, যে কোনও ভাবে নিজের কাছে রাখতে পারবেন ৷ ভারতীয় আইন অনুযায়ী, রাহুলের মৃত্যুর পর তাঁর ঘনিষ্ঠ পরিজন সিদ্ধান্ত নেবেন অঙ্গদানের বিষয়ে। অভিনেতার এই নজিরবিহীন সিদ্ধান্ত দেখে অনেকেই ভালোবাসার কথা জানিয়েছেন।

Back to top button