বিনোদননিউজ

‘প্লিজ সত্যিটা সামনে আনুন!’ Zomato -ডেলিভারি বয়ের পাশে দাঁড়ালেন পরিণীতি চোপড়া

সম্প্রতি বেঙ্গালুরু নিবাসী হিতেশা চন্দ্রানী নামক রক কন্টেন্ট ক্রিয়েটর তথা মেকাপ আর্টিস্ট কাঁদতে কাঁদতে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে বলেছিলেন ‘খাবার দেরিতে আসা নিয়ে প্রশ্ন করতেই ঘুসি মেরে নাক ফাটিয়ে দিয়েছে ডেলিভারি বয় ।’ এরপর পাল্টা অভিযোগ করেন ডেলিভারি বয় তার কথায় ওই মহিলাই প্রথমে দুর্ব্যবহার করা শুরু করেন। খাবার দেরি করে পৌঁছে দেওয়ার কারণে ওই মহিলা তাকে জুতো দিয়ে মেরেছিলেন আর সেই সময় আত্মরক্ষা হিসেবে নিজের হাত ব্যবহার করেছিলেন তিনি আর সেই সময় ওই মহিলার হাতের আংটি গিয়ে নাকে আঘাত করে আর তার ফলেই নাক ফেটে যায় মহিলার।

সোশ্যাল মিডিয়াতে এই ঘটনায় নেটিজেনরা বিভক্ত হয়ে পড়েছে দু-ভাগে। কেউ চন্দ্রানীর হয়ে কথা বলেন তো কেউ পক্ষ নেন ডেলিভারি বয় কামরাজের। আর গোটা ঘটনা জানার পর এই ঘটনা নিয়ে মুখ খোলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়াও। পরিণীতি চোপড়া টুইটারে একটি পোস্ট করে পাশে দাঁড়িয়েছেন ওই ডেলিভারি বয়ের।

বলিউডের ‘সাইনা’ সিনেমার এই অভিনেত্রী টুইটারে লেখেন ‘‘জোম্যাটো ইন্ডিয়া—দয়া করে খোঁজ নিন এবং সত্যিটা সামনে আনুন…এই ভদ্রলোক নির্দোষ (আমি বিশ্বাস করি উনি তা-ই) দয়া করে মহিলাকে প্রশ্ন করুন এবং শাস্তি দিয়ে আমাদের সাহায্য করুন। এটি অমানবিক, লজ্জাজনক এবং হৃদয়বিদারক …আমি কীভাবে সাহায্য করতে পারি দয়া করে আমাকে জানাবেন।’ টুটারের পাশাপাশি তিনি ইনস্টাগ্রামেও ডেলিভারি বয়ের ছবি পোস্ট করে লেখেন ‘”সত্য খুঁজে বের করুন!! এই মানুষটিকে যদি বিনা কারণে ফ্রেম করা হয়, যে মহিলা এটি করেছন তাঁকে এর শাস্তি পেতে হবে!’

সোশ্যাল মিডিয়ায় গোটা ঘটনা সামনে আসার পর ডেলিভারি সংস্থা জোম্যাটোর ডেলিভারির কাজ থেকে সাসপেন্ড করা হয়েছে কামরাজকে। পুলিশ অভিযোগ পাওয়ার পর ওই ডেলিভারি বয়কে প্রাথমিক ভাবে গ্রেফতার করলেও পরবর্তীতে তাকে জামিনে ছেড়ে দেয়। আর তারপরেই মুখ খোলেন কামরাজ বলেন “আমি ওনার হাতে খাবার তুলে দিয়েই পৌঁছতে দেরি হওয়ার জন্য ক্ষমা চেয়ে নিই। কিন্তু তিনি গালাগাল করতে শুরু করেন ও দরজার কাছে রাখা চটি দিয়েই আঘাত করতে শুরু করেন। আত্মরক্ষায় আমি নিজের হাত ব্যবহার করতেই ওই মহিলার হাতে আংটি ওনার নাকেই লাগে এবং ফেটে যায়”

 

View this post on Instagram

 

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

Back to top button