বিনোদন

‘পুষ্পা’র সঙ্গে পাল্লা, ২৫ দিন পরও দেবের ‘টনিক’ পুরো হাউসফুল

বাংলার জনতা এখন কমার্শিয়াল মুভি মানে নাচ-গান-মারামারি আর তার পরেই হ্যাপি এন্ডিং দেখতে চাননা। এখন কন্টেন্টভিত্তিক মুভি তাঁদের কাছে বড় প্রিয়। এমনটাই জানিয়েছিলেন টলি সুপাস্টার কাম প্রযোজক দেব অধিকারী। তাঁর নতুন ছবি ‘টনিক’ই তার জলজ্যান্ত প্রমাণ। টানা ২৫ দিন সম্পূর্ণ করেও হাউজফুল ‘টনিক’। বক্স অফিসের মুনাফার কথা তো বোঝাই যাচ্ছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কালো শার্টে হাতে ঘড়ি পড়ে তাঁর একটি ছবি শেয়ার করেছেন দেব। ক্যাপশনে লিখেছেন, ‘২৫ দিন সম্পূর্ণের উদযাপন চলছে, এখনও ব্লকবাস্টার ছবিটি, শুধু একটাই কথা বলার যে অসংখ্য ধন্যবাদ’। ছবিটিতে দেবের মুখরিত হাসি মুখ বেশ নজর করেছে নেটিজনদের। শুভেচ্ছা কামনায় ভরিয়ে দিয়েছেন তাঁদের কাছের সুপাস্টারকে।

দুই প্রজন্মের দুটি মানুষের বন্ধুত্বের গল্প নিয়ে এসেছে ‘টনিক’। সাথে রয়েছে তাঁদের অমোঘ মেলবন্ধন ও ভালোবাসার টান। বাস্তবেও যে তাঁদের খুব বন্ধুত্ব তা বোঝা গিয়েছিল ছবিটি মুক্তির আগে দেবের বিভিন্ন পোস্টে। প্রচন্ড ঠান্ডা সাথে বৃষ্টির সাথে কাধেঁ কাঁধ মিলিয়ে ৮২ বছরের পরাণ বন্দ্যোপাধ্যায় যেভাবে শ্যুটিং শেষ করেছিলেন, সেটাই খুশির সাথে জানাচ্ছিলেন দেব। তিনি ভিডিওটির সাথে তাঁর দর্শকদের অনুরোধ করেছিলেন হলে আসার। সফল হয়েছে তাঁর অনুরোধ।

গ্রাম-শহরকে এক সুতোয় বাঁধার ইচ্ছে নিয়ে তিনি এগিয়ে ছিলেন এই ছবিটির হাত ধরে। তিনি গর্বের সাথে বলেছেন ‘সারা বাংলার মানুষকে হলমুখী করেছি বাংলা মুভি দেখতে’। সত্যিই তাঁর পরিশ্রম সার্থক। কোভিড আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। এখন অবশ্য সুস্থ। ফিল্মি কাজে ধস নেমেছিল তাঁর। দুর্বল হয়ে পড়েননি। উঠে দাঁড়িয়ে বীরদর্পে এগিয়ে আসছেন ‘গোলন্দাজ’, ‘টনিকে’র মত অসাধারণ মুভি হাতে নিয়ে। যতই হোক শিল্পী মনকে শুধু অসুখ কেন কিছুই কোনোদিন বেঁধে রাখতে পারেনা।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button