নিউজবিনোদন

ক্রমশ কমে যাচ্ছে অক্সিজেন লেভেল, বর্তমানে গুরুতর অসুস্থ রয়েছেন অভিনেত্রী সন্ধ্যা রায়

করোনা যেন প্রত্যেকটি মানুষের জীবন থেকে অনেক কিছুই কেড়ে নিয়েছে। কেউই বাঁচতে পারছেন না করোনার প্রকোপ থেকে। কেউ অসুস্থ হয়ে পড়ছেন অথবা কেউ কাজ হারিয়ে বাড়িতে বসে আছেন। গত বছরের থেকে এবছর আরো বেশি শক্তিশালী হয়ে পড়ছে করোনা। শিল্পী মহলের বহু পরিচিত মানুষদের কেড়ে নিয়েছে করোনা। গত বছর কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্ট্যোপাধ্যায় প্রাণ হারান করোনায়। এবছর করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারালেন সাংখ্য ঘোষ। র মধ্যেই করোনায় আক্রান্ত হয়ে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন স্বর্ণযুগের অভিনেত্রী ‘ফুলেশ্বরী’ সন্ধ্যা রায়।

অভিনেত্রী সন্ধ্যা রায় বর্তমান করোনার উপসর্গ নিয়ে রয়েছেন হোম আইসোলেশন। কিন্তু 8ই মে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা ছিল কম। এছাড়াও সন্ধ্যা রায়ের কোভিড নিউমোনিয়া থাকায় অক্সিজেন লেভেল ঘোরাফেরা করছিল ৯৬ -এর আশেপাশে। কিন্তু ধীরে ধীরে ঘটে শারীরিক অবনতি। ৯ ই মে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তাঁর অক্সিজেন লেভেল নেমে যায় ৯৪ -এ।

হঠাৎ অক্সক্সিজেনের মাত্রা কমে যাওয়াতে চিকিৎসকরা যথেষ্ট উদ্বিগ্ন।৯ ই মে সকালে তাঁর পরিবার ও হাসপাতাল সূত্রে জানানো হয়েছিল, সন্ধ্যা রায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল।ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ থাকা সত্ত্বেও সন্ধ্যা চিকিৎসায় ভালোই সাড়া দিচ্ছেন। অভিনেত্রীকে নতুন কিছু ওষুধ দেওয়া হয়েছে। আর নতুন করে ওষুধ বাড়ানো সম্ভব নয়।

অভিনেত্রী সন্ধ্যা রায় স্বর্ণযুগের একজন পরিচিত অভিনেত্রী। সুচিত্রা সেন, সুপ্রিয়া দেবী,সাবিত্রী চট্টোপাধ্যায় এই অভিনেত্রীদের পাশে সন্ধ্যা ছিলেন একঝলক মিষ্টি হাওয়া। তিনি সেই সময় বিভিন্ন আর্টিস্টের ভূমিকায় অভিনয় করেছেন। প্রথমে জুনিয়র আর্টিস্টের কাজ করে পরবর্তীকালে নায়িকার ভূমিকায় উত্তরণ সন্ধ্যার জীবনের সবচেয়ে বড় অ্যাচিভমেন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button