বিনোদন

উন্মুক্ত পিঠ, পরনে ফিনফিনে কালো শাড়ি! নেচে ভাইরাল ‘কী করে বলবো তোমায়’-এর পায়েল!

বাঙালির প্রিয় দ্রুতি ধারাবাহিক চ্যানেল হল ষ্টার জলসা আর জী বাংলা। রোজ সকলের কাজকর্ম শেষ করে রাত সাড়ে ১০ টায় ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে বাঙালি রাধিকা-কর্ণের প্রেম দেখার জন্য বসে পড়েন টেলিভিশনের সামনে। রাধিকা তার অফিসের বস কর্ণকে ভালোবাসে ও কর্ণও মনে মনে ভালোবাসে কিন্তু কেউ তা স্বীকার করে না প্রথমে। প্রথমে এক বিজ্ঞাপন সংস্থার বস আর কর্মচারীর খুনসুটি নিয়ে এই ধারাবাহিকের গল্প শুরু হয়। তারপর ধীরে ধীরে একে অপরকে ভালোবাসতে শুরু করেন তারা।

কোনো ঘটনা চক্রে রাধিকা ও কর্নের বিয়ে হয়। কিন্তু তাদের সেই সুখ বেশিদিন স্থায়ী হয়নি। একে ওপরের থেকে অনেক দূরে সরে যান। কিন্তু আবার একসঙ্গে হয়েছে কর্ণ-রাধিকা। কর্ণ রাধিকার মাঝে কিভাবে অশান্তির সৃষ্টি করা যায় এই নিয়ে সারাক্ষন ভাবেন পায়েল। যিনি হলেন সেন পরিবারের বড় বৌমা।হঠাৎ করে কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছেন তিনি।

যদিও করোনাকে হারিয়ে, ফের হাসি মুখে সিরিয়ালে ফেরেন নায়িকা। তবে এখন লকডাউন চলছে রাজ্যে। আর বন্ধ রয়েছে সিনেমা থেকে সিরিয়ালের শ্যুটিং। এই সমব ঘরেই নিজেদের গৃহবন্দি করে রাখতে হচ্ছে। কিন্তু কি করছেন নায়িকা মানসী অর্থাৎ ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের খলনায়ক পায়েল? সম্প্রতি নিজেই জানালেন নায়িকা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন নায়িকা মানসী। যেখানে কালো, ফুল প্রিন্টেড শাড়ি পরে বাড়ির ছাদে নাচ জুড়লেন নায়িকা মানসী । ‘চান্দ ছুপা বাদল মে’ গানে নাচতে দেখা গেল এই নায়িকাকে। এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Manosi Sengupta (@manosisengupta)

Back to top button