বিনোদন

অঙ্কুশ-ঐন্দ্রিলার সহকারী ‘পিন্টু’র মৃত্যুতদন্তে গ্রেপ্তার হলেন ১জন ,রাজস্থান থেকে উদ্ধার হলেন চক্রান্তকারী

টলিউডের জনপ্রিয় জুটিদের মধ্যে অন্যতম হলো অঙ্কুশ -ঐন্দ্রিলা। তাদের প্রেমের সম্পর্কের কথা কারোরই অজানা নয়। কিছুদিনের মধ্যেই প্রেমের সম্পর্কে পূর্ণতা দিতে এই জুটি এখন নিচ্ছে বিয়ের প্রস্তুতি।

সবকিছু ঠিক চললেও, হঠাৎ করেই যেন খুশির পালে লাগলো শোকের ছায়া। দুজনেরই খুব কাছের এক মানুষ মারা গেছেন আজ। অঙ্কুশ -ঐন্দ্রিলার সেই কাছের মানুষের নাম হলো বাপ্পা। এনাকে পর্দায় দেখা না গেলেও যিনি পর্দার বাইরে অঙ্কুশ ও ঐন্দ্রিলার সবসময় সাপোর্টে থাকতেন। এই মানুষটি সব সময় খেয়াল রাখতেন অঙ্কুশ -ঐন্দ্রিলার বিভিন্ন খুঁটিনাটি বিষয়ে। কিন্তু সেই সর্বদা খেয়াল রাখা মানুষটি আর নেই দুজনের মাঝে হঠাৎ করেই অসুস্থ হয়ে মারা গেছেন তিনি। সম্প্রতি অঙ্কুশ তার প্রিয় বাপ্পাদার সাথে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন “”আজ আমি সবথেকে কাছের একজন মানুষকে হারালাম। বাড়ির ভেতর বাবা মা যেমন খেয়াল রাখেন তেমনি একইভাবে বাড়ির বাইরে সেভাবে আমার খেয়াল রাখতেন। ১০ বছরের এই পথচলা কোনোদিন আমি ভুলবোনা। যেখানেই থেকো ভালো থেকো বাপ্পা দা”।

ঐন্দ্রিলাও তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বাপ্পা দার সাথে একটি ছবি শেয়ার করে লিখেছেন “১৫ বছরের দাদা বোনের সম্পর্ক শেষ করে এই ভাবে চলে গেলে বাপ্পা দা..যেখানে থেকো ভালো থেকো’।প্রিয় বাপ্পা দার জন্য শোক প্রকাশ করেছেন টলিউডের রুক্মিণী মৈত্র, সুদীপ্তা, গীত রায়, মিমি চক্রবর্তীর মতো তারকারাও।

কলকাতার কাঁকুড়গাছিতে নিজের বাড়ি থেকে উদ্ধার করা হয় তার দেহ।সর্বদা হাসি খুশি থাকা মানুষটির মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য বাড়ছে জল্পনা। পুলিশ মৃত্যুর তদন্ত শুরু করে দিয়েছে।আর তদন্তে উঠে এলো চাঞ্চল্যকর বিষয়। পিন্টু দের মৃত্যু তদন্তে নেমে পুলিশ গ্রেফতার করেছে এক অভিযুক্তকে। জানা গেছে ওই অভিযুক্তের নাম আয়ুব খান সে রাজস্থানের ভরতপুর এলাকা থেকে পিন্টু দে কে ভিডিও কালের মাধ্যমে হুমকি দিতো সেই সাথে করতো ব্ল্যাকমেইল। রাজস্থানের কামান থানার পুলিশের সাথে মিলে যৌথ অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে সেই চক্রান্তকারীকে। পিন্টু দের মোবাইল ঘেটে উদ্ধার করা হয় আয়ুব খানের নম্বর। আর সেই নম্বরের সূত্র ধরেই সাইবার ক্রাইমের আঁতুরঘর ভারতপুর থেকে গ্রেফতার করা হয় আয়ুব খান কে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Back to top button