বিনোদন

রিজেক্ট করে একসময় ফিরিয়ে দেওয়া হয়েছিল বাস্তবের হিরো সোনু সুদকে, ছবি ফেলা হয়েছিল ডাস্টবিনে!

একটা সময় পাননি কোনো কাজ। ফিরিয়ে দেওয়া হয়েছিল একটা সময়। কিন্তু বর্তমান তারাই তার মাথায় মুকুট পরিয়ে দিলো।তবে এটাই কি নিয়ম? অনেক ক্ষেত্রেই দেখা যায় কোনো জিনিসকে ফেলে দেওয়া হয় তারপর দরকারে আবার সেই জিনিস এ সবথেকে বেশি কাজের হয়।

একটা কথা তো সকলের জানা যে কয়লার মধ্যে হিরে পাওয়া যায়। সেই কয়লার মধ্যে হীরের টুকরো হল সোনু সুদ। একটা সময় তার ছবি স্থান পেয়েছিল ডাস্টবিনে।হ্যাঁ, কোনো এক ম্যাগাজিন সংস্থায় নিজের ছবি দিয়েছিলেন সোনু। কারণ তিনি অভিনয়ের পাশাপাশি মডেলিং করতেন। তাই তাকে ছবি দিতেই হত। আর সেই কারণেই সোনু সুদ নিজের ছবি দেন কিন্তু তখন সেটি তাদের পছন্দ হয় না। কিন্তু আজ তারাই সোনুর ছবি কভার পেজে রাখেন। একেই বলে নিয়ম? তাহলে কি ওই সংস্থা বুঝতে পেরেছেন যে যেই পাথর সাধারণ ভেবে বাতিল করা হয় তা আসলে হীরে!

আজকের দিনে তিনিই হয়ে দাড়িয়েছেন গরিবের ভগবান। সম্প্রতি সোনু নিজে সেই ম্যাগাজিনের কভারে নিজের ছবি টুইট করে সোনু লিখেছেন,”একটা সময় পাঞ্জাবে স্টারডাস্ট ম্যাগাজিনের অডিশনের জন্য আমি আমার ছবি পাঠিয়েছিলাম। কিন্তু আমাকে বাতিল করে দেওয়া হয়। আজ স্টারডাস্টের এত সুন্দর কভারের জন্য ধন্যবাদ। আমি কৃতজ্ঞ।”

অভিনেতা সোনু সুদ বর্তমান নিজের কথা না ভেবে মানুষের পাশে দাঁড়াচ্ছেন নিঃস্বার্থ ভাবে। সেখানে তার কোনো স্বার্থ নেই । গত বছর করোনার সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ । দূর দূর জায়গা থেকে পরিযায়ী শ্রমিকদের বাড়িতে ফিরিয়ে দিয়েছিলেন এই অভিনেতা। এরপর বহু করোনা রোগীর পাশে দাড়ান, অক্সিজেনের ব্যাবস্থা করেন, পড়াশুনোর জন্য মোবাইল, ট্যাবলেটের ব্যাবস্থা করেন, যাদের কাজ দরকার তাদের কাজ দিয়েছেন।বর্তমান তিনি মানুষের কাছে ফরিস্তা। আজ তার ছবি স্থান পেয়েছে সেই ম্যাগাজিনের কভার পেজে যারা একসময় বাতিল করেন। এই হল সময়ের খেলা। শুধু অপেক্ষা।

Back to top button