বিনোদন

আবারও শোকের ছায়া অভিনয় জগতে, হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন অভিনেত্রী সুরেখা সিক্রি!

অভিনয় জগতে নেমে আসছে একের পর এক শোকের ছায়া। কিছুদিন আগেই বর্ষীয়ান অভিনেত দিলীপ কুমারের মৃত্যুর শোক কাটতে না কাটতেই প্রবীন অভিনেত্রী সুরেখা সিক্রি ৭৫ বছর বয়সে হার্ট অ্যাটাকে মারা গেলেন শুক্রবার সকালে। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। ২০২০ সালে তাঁর ব্রেন স্ট্রোকও হয়। তিনবার জাতীয় পুরস্কার পেয়েছেন অভিনেত্রী। তাঁর ম্যানেজার সংবাদ মাধ্যমের কাছে নিশ্চিত করেছে তাঁর মৃত্যুর খবর।

অভিনেত্রী’র মৃত্যুর পর তার ম্যানেজার জানান, “তিনবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুরেখা সিক্রি কার্ডিয়াক অ্যারেস্টের কারণে মারা গেল শুক্রবার সকালে ৭৫ বছর বয়সে। দ্বিতীয়বার ব্রেন স্ট্রোক হওয়ার পর থেকে নানা ধরনের শারীরিক জটিলতায় ভুগছিলেন তিনি। আজ সকালে পরিবার ও পরিচারকদের উপস্থিতিতেই তাঁর মৃত্যু হয়। এবং পরিবার এই সময়টা একটু নির্জনে কাটাতে চান। ওম সাই রাম।”

বয়স হয়ে গেলেও অভিনেত্রীর কাজ করার ইচ্ছে ছিল অদম্য। ১৯৭৮ সালে ‘কিসসা কুর্সি কা’ দিয়ে ডেবিউ করেছিলেন বলিউডে। শুধু তাই নয় একাধিক ধারাবাহিক ও সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। তিনবার পেয়েছেন তিনি জাতীয় পুরস্কার তমস (১৯৮৮), মাম্মো (১৯৯৫) এবং বাধাই হো (২০১৮) ছবির জন্য। জোয়া আখতারের ‘Ghost Stories’-এ শেষবার তাঁকে দেখা গিয়েছে।

অভিনেত্রী নিজের শক্তিতেই এতদূর এগিয়েছিলেন। তার অভিনয় ছিল সকলের থেকে আলাদা। যখন অসুস্থ ছিলেন তখন দয়া চাননি তিনি, বরং কাজ করতে চেয়েছিলেন। জানিয়েছিলেন কাজ করে অর্থ উপার্জন করে নিজের চিকিৎসা করতে চান তিনি। একটি সংবাদমাধ্যমে তিনি জানিয়েছিলেন, “I don’t want any wrong impression to be created among people that I am going around begging people for money. I don’t want charity. Yes many have reached out to me, which is very kind of them. I really feel grateful. But I’ve not taken anything from anyone. Give me work and I want to earn respectfully.” যার অর্থ এটাই বোঝায় যে আমি নিজেই অর্থ উপার্জন করে চিকিৎসা করবো। কিন্তু সেই দাপুটে অভিনেত্রী আজ সকালেই বিদায় নিলেন। তার মৃত্যুতে বহু তারকারা জানিয়েছেন শুভেচ্ছাবার্তা।

Back to top button