বিনোদন

Debashree Roy: ‘মা-মেয়ে মিলে করছে নাচ’, ফের মঞ্চ কাঁপাবেন ‘কলকাতার রসগোল্লা’ দেবশ্রী রায়

‘সর্বজয়া’ দেবশ্রী রায় (Debashree Ray) ধীরে ধীরে প্রমাণ করে দিচ্ছেন তিনি সত্যিই সর্বজয়া। অভিনয়ের পর এবার দেবশ্রী কামব‍্যাক করছেন নৃত্যশিল্পী হিসাবে যা আশৈশব ছিল তাঁর পরিচয়। সম্প্রতি ইন্সটাগ্রামে সঙ্ঘমিত্রা তালুকদার (Sanghamitra Talukdar) দেবশ্রীর সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করেছেন যাতে অনস্ক্রিন মা-মেয়ে জুটিকে দেখা গেছে ডান্স পারফরম্যান্স করতে।

দুজনের পরনেই রয়েছে নাচের পোশাক। ছবিগুলি শেয়ার করে সঙ্ঘমিত্রা লিখেছেন, ‘কামিং সুন’। ‘সর্বজয়া’-র চিত্রনাট্য অনুযায়ী সে একজন নৃত্যশিল্পী। সংসারের জন্য আর পাঁচ জন গৃহবধূর মতো সর্বজয়াকে নাচ ছেড়ে দিতে হয়েছিল। জি বাংলায় সম্প্রচারিত হওয়ার এক সপ্তাহের মধ্যেই টিআরপি রেটিং চার্টে তৃতীয় স্থান দখল করে নিয়েছে ‘সর্বজয়া’।

দেবশ্রীর সঙ্গেই ‘সর্বজয়া’-র মাধ্যমে কামব‍্যাক করেছেন সঙ্ঘমিত্রাও। 2016 সালে ‘আমার দুর্গা’ ধারাবাহিকের মাধ্যমে পরিচিতি পেয়েছিলেন সঙ্ঘমিত্রা। এরপর ‘গ‍্যাংস্টার গঙ্গা’ সিরিয়ালে তিনি অভিনয় করেন। এছাড়াও ওয়েব সিরিজ ‘সেনাপতি-2′ ও কয়েকটি ব্র্যান্ডের মডেল হিসাবে শুটিং করেছেন সঙ্ঘমিত্রা। এমনকি দুটি ফিল্মেও অভিনয় করেছেন তিনি। ‘সর্বজয়া’-র মাধ্যমে আবারও টেলিভিশনে ফিরলেন সঙ্ঘমিত্রা।

দেবশ্রী কথা কম, কাজ বেশি-তে বিশ্বাসী। ক্যামেরা তাঁর সারাজীবনের সখী। তাঁদের দুজনের বন্ধন ছিন্ন হওয়ার নয়। দেবশ্রী জানিয়েছেন, একবার সাঁতার বা সাইকেল শিখলে যেমন ভোলা যায় না, অভিনয়ও অনেকটা তাই। তিনি বলেছেন, ‘সর্বজয়া’-র প্রযোজক-পরিচালক স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty) তাঁকে বলেছেন, তাঁর জহুরীর চোখ, রত্ন চিনতে ভুল হয় না।

Back to top button