বিনোদন

জোর করে নেশাজাতীয় কিছু খাইয়ে অশ্লীল ছবি বানানো হত! রাজ কুন্দ্রার কেসে বিস্ফোরক দাবি শ্রুতি গেরা’র

নানারকম অভিযোগে জর্জরিত রাজ কুন্দ্রাকে গত ১৯ -এ জুলাই গ্রেফতার করা হয়। তার উপরে পর্ন ভিডিও বানিয়ে সেগুলি নানারকম অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে। রাজ কুন্দ্রাকে গ্রেফতারের পর তার বিরুদ্ধে ওঠা অভিযোগ গুলো নিয়ে নানারকম চাঞ্চল্যকর তথ্য সামনে আসে। তার বাড়ি থেকে উদ্ধার হয়েছে ৭০ টি পর্ণ ভিডিও, উদ্ধার হয়েছে কিছু গুরুত্বপূর্ণ চ্যাট, যেখানে স্পষ্ট তার ব্যবসার নাড়ি নক্ষত্র। রাজ কুন্দ্রার গ্রেফতারিতে শার্লিন চোপড়া ও পুনম পান্ডের পর এবার মুখ খুললেন শ্রুতি গেরা।

একে একে ফাঁস হয়ে যাচ্ছে রাজ কুন্দ্রার নানান কুকীর্তি। শ্রুতি গেরা জানিয়েছেন,বলিউডের সবাই জানতেন রাজ কুন্দ্রা একজন প্রযোজক। একজন কাস্টিং ডিরেক্টর শ্রুতিকে ফোন করে বলেছিলেন, রাজ কুন্দ্রার সঙ্গে পরিচয় করিয়ে দেবেন। অপরদিকে একজন কাস্টিং ডিরেক্টর ফোন করে বলেন, রাজ কুন্দ্রা ওয়েব দুনিয়ায় আসছেন।তিনি ওয়েব সিরিজ বানাতে চলেছেন । ওই কাস্টিং ডিরেক্টর শ্রুতিকে ওয়েব সিরিজে কাজ করার জন্য বলেন কিন্তু শ্রুতি সেই প্রস্তাব ফিরিয়ে দেন। শ্রুতি জানিয়েছেন, শুধুমাত্র নবাগতদের টার্গেট করা হয়, এই বিষয়টি ভুল। মডেল শ্রুতির কথাতেই আরও একবার উঠে এলো বলিউডের চোরাগোপ্তা মাদকচক্রের। তিনি জানিয়েছেন, ফিল্ম ইন্ডাস্ট্রির আড়ালে অনেক কিছুই ঘটে। নবাগতদের জোর করে মাদক খাইয়ে, ব্ল্যাকমেল করে পর্ণ ফিল্মে অভিনয় করতে বাধ্য করা হয়।

এর আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর উঠে এসেছিল বলিউডের ভিতরে মাদককানদের ঘটনা। এবার আরেকবার প্রকাশ্যে এলো সেই ঘটনা। শ্রুতি আরও জানিয়েছেন,প্রধান চরিত্রগুলির জন্য অডিশন হয় না, সব আগে থেকেই ঠিক হয়ে থাকে। অডিশন হয় অন্যান্য চরিত্রগুলির জন্য।শুধু যে অভিনেত্রীরাই এই চক্রে ফেঁসে যায় তা কিন্তু নয়। অভিনেতাদেও পড়তে হয় সেই ফাঁদে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Gera (@shrutigera)

পুলিশ সূত্রে জানা যায় যে আগামী ২৭ শে জুলাই অবধি হেফাজতেই থাকবেন রাজ।শুক্রবার স্ত্রী ও অভিনেত্রী শিল্পা শেট্টিকেও জিজ্ঞাসাবাদ করা হয়। এদিন প্রায় ৫ ঘন্টা ধরে গোয়েন্দা কর্তারা শিল্পা শেট্টিকে জিজ্ঞাসাবাদ করেন। স্বামীর জন্য অভিনেত্রী শিল্প শেট্টি ‘সুপার ডান্সার -৪’ থেকে সরে গেছেন ও শ্যুটিং বাতিল করেছেন। তিনিও বর্তমান সকলের সামনে লজ্জাজনক অবস্থায় পড়েছেন।

Back to top button