বিনোদন

ছেলের জন্মদিনে সময় নেই বাবা সাইফের, জল্পনা উড়িয়ে ইব্রাহিম-সারাকে নিয়ে ডিনার ডেটে অভিনেতা

বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খানের প্রথম পক্ষের ছেলে ইব্রাহিম খানের জন্মদিন বলে কথা তাই একটু স্পেশাল তো হবেই। এদিন সারাদিন ভাই ইব্রাহিমের জন্মদিন নিয়ে ব্যস্ত ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অর্থাৎ সাইফ আলী খানের একমাত্র কন্যা সারা এবং ভাই ইব্রাহিম খানের সঙ্গে।কাজের ফাঁকে ছুটি পেলেই যেন সারা আলী খান ও ইব্রাহিম খানকে দেখা যায় কোথাও ঘুরতে যেতে। কিছুদিন আগে সারা ও ইব্রাহিমকে দেখা গিয়েছে মালদ্বীপে ছুটি কাটাতে।মালদ্বীপ থেকে সারা আলী খানকে অনেক ছবি পোস্ট করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। যেখানে সারার সঙ্গে নজর কেড়েছে ইব্রাহিমও। সেই সব ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় ।

আর এদিন ভাই ইব্রাহিমের জন্মদিন বলে কথা আর সোশ্যাল মিডিয়ায় সারা ছবি পোস্ট করবেন না তা কি আর হয় । এদিন ভাইয়ের জন্মদিন উপলক্ষে বাড়িতেই ছিলেন সারা আলী খান। ভাইয়ের সঙ্গে কেটেছেন কেক। এমনকি একে অপরকে কেক খাইয়ে দিতেও দেখা যায় সেই সব ছবিতে । যা প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের। তবে সেই সব ছবিতে দেখা পাওয়া যায়নি বাবা সাইফ আলী খানকে। এই নিয়ে নেটদুনিয়ায় নানা রকম জল্পনার সৃষ্টি হয় । নেটিজেনদের থেকে উঠে আসে একের পর এক মন্তব্য। কিন্তু কোথাও যেন দেখা নেই সাইফের।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

কিন্তু এবার সেই জল্পনাকে উড়িয়ে রায়ের বেলা দুই ছেলে-মেয়েকে নিয়ে দিনার ডেটে গেলেন বলিউডন অভিনেতা সাইফ আলী খান । বাবার সঙ্গে সেই ডে আউট এর ছবি শেয়ার করলেন সারা আলী খান । যা মুহূর্তের মধ্যে নেটসুনিয়ায় ছড়িয়ে পরে। ছবিটি ভাইরাল হয়ে যায় রীতিমতো। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। অধিকাংশ নেটিজেন প্রশংসা করেন সাইফের। কারণ, দিনে ছেলের কাছে আসার সময় না পেলেও রাতের বেলা ছেলে ইব্রাহিমের সাথে সাইফকে দেখে খুশি নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Back to top button