বিনোদন

নববর্ষে বড় ঘোষণা ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ প্রসেনজিতের, আবির-মিমি দিলেন বিশেষ বার্তা

করোনা আবহের মাঝেই দ্বিতীয়বার ফের এলো বাংলার নতুন বছর। এমনিতেই করোনার দ্বিতীয ঢেউয়ে বেহাল হয়ে পড়েছে গোটা ভারত সহ বাংলার জনজীবন। সবার মনেই বিপদের আশংকা। তবে করোনা অশোকঙ্কাকে দূরে সরিয়ে রেখে বর্ষ বরণে মেতেছে বাংলার মানুষরা। বাদ নেই সেলিব্রিটিরা। কেউ সুন্দর ভাবে দিয়েছেন বড় সিনেমার ঘোষণা আবার কেউ দিয়েছেন নতুনের বার্তা।

বাংলা সিনেমার ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তার নতুন সিনেমা নিয়ে করেছেন বড় ঘোষণা। তিনি জানিয়েছেন যে আরও একবার তিনি জুটি বাঁধতে চলেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত ‘ময়ুরাক্ষী’ ছবির পরিচালক অতনু ঘোষের সাথে। তিনি সেই খবরই দিয়েছেন তার ইনস্টাগ্রাম একাউন্টে।

অপরদিকে নব প্রজন্মের নায়ক আবির চ্যাটার্জি তার ফ্যানেদের উদ্যেশে দিয়েছেন বিশেষ বার্তা। তিনি জানিয়েছেন যে তিনি চলেছেন ‘অসুখ পেরিয়ে, সুখের আশায়’। নববর্ষে পুরো দস্তুর বাঙালি সেজে পোজ দিয়েছেন ক্যামেরার সামনে।

অপরদিকে নবর্ষের সগুভলগ্নে লাল পেড়ে শাড়ি পরে মিমি চক্রবর্তী সকলকে জানিয়েছেন নবর্ষের শুভেচ্ছা। তিনি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন “শুভ নববর্ষের অনেক অনেক শুভেচ্ছা সকলে ভাল থাকুন ও সুস্থ থাকুন আর নতুন বছর খুব আনন্দের সঙ্গে উদযাপন করুন।”

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button