বিনোদন

ঘরে আসতে চলেছে নতুন অতিথি, শাশুড়ি মায়ের হাতে সাধ ভক্ষণ, ছবি শেয়ার করলেন মধুবনী

বাংলা সিরিয়াল বাঙালি দর্শকের মনে আলাদা জায়গা দখল করে আছে। বাংলা সিরিয়ালের একজন জনপ্রিয় অভিনেত্রী মধুবনী গোস্বামী। ষ্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’- এ অভিনয়ের মাধ্যমে টেলিভিশন জগতে প্রবেশ করেন। এই ধারাবাহিকে তার নাম ছিল তোড়া। তোড়া অভিনয়ের মাধ্যমে সকলের নজরে আসেন। এই ধারাবাহিক করতে করতেই ধারাবাহিকের অভিনেতা রাজা গোস্বামীর সঙ্গে তার প্রেম হয়।

ধারাবাহিকের সেট থেকেই প্রেম শুরু হয় তারপর সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পর তাদের সেই প্রেম পরিণতি পায়। মধুবানির সঙ্গে রাজার বিয়ে হওয়ার চার বছর হয়ে গেলো। এখন এই জুটি জমিয়ে সংসার করছেন।মধুবনী কলকাতায় আহিরিটোলায় ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ নামে একটি বিউটি পার্লার খোলেন। এখন বিউটি পার্লারের নানা কাজ নিয়ে ব্যাস্ত থাকেন মধুবনী। সবকিছু মিলিয়ে এখন সুখের সংসার তাদের।

চার বছর পর এই জুটির দাম্পত্য জীবনে এবারে নতুন সদস্য আসতে চলেছে। মা হওয়াটা প্রত্যেকটি মেয়ের কাছে একটি আলাদা অনুভূতি তাই বেশ খুশিতে আছেন অভিনেত্রী মধুবনী। কিছুদিনেরই অপেক্ষা। অভিনেত্রীর কাছে বেশি স্পেশাল এই প্রেগনেন্সির প্রতিটি মুহূর্ত। মধুবনী আর রাজাকে ছেলে না মেয়ে হবে তা নিজে জিজ্ঞাসা করা হলে জানান যে ইচ্ছে আছে মেয়ে হবে। তবে ছেলে হলেও কোনো অসুবিধা নেই। অন্তঃসত্ত্বা অবস্থায় এই মুহূর্তে অভিনেত্রী সসৌরবাড়িতে খুব যত্নে আছেন।

অভিনেত্রী মধুবনী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। মাঝে মধ্যেই নিজের নানা মুডের ছবি শেয়ার করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। বাড়ির ছাদে কখনও বেবি বাম্পের সাথে ছবি তুলছেন তো কখনো টেডি বিয়ারের সাথে আর সেই সমত মুহূর্ত শেয়ার করেন দর্শকদের সাথে। আজ মহাশিবরাত্রি তাই এই শিবরাত্রির দিন উপোস করে শিবের আরাধনা করলেন অভিনেত্রী মধুবনী। বাড়ির মহাদেবের সাথে ছবি তুলে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তে ভাইরাল সেই ছবি।

আর এবার মধুবনী শেয়ার করলেন তার সাধ ভক্ষণের ছবি। মধুবনী এই মুহূর্তে বিরতি নিয়েছেন অভিনয় জগৎ থেকে। অভিনয়ের পাশাপাশি তিনি খুলেছেন একটি পার্লার। সাত মাসের গর্ভবতী অবস্থায় শাশুড়ি মায়ের হাতে সাধ ভক্ষণের অনুষ্ঠান হয়েছে আর সেই ছবি মধুবনী শেয়ার করলেন ভরা মাসে এসে সেই ছবি শেয়ার করলেন মধুবনী। ছবির ক্যাপশনে লিখেছেন ‘আমার সাত মাসের সাধের ছবি, সঙ্গে আমার একমাত্র সাপোর্ট সিস্টেম, আমার শাশুড়ি মা, যাঁকে আমি ভালবেসে মামণি বলে ডাকি…।’মধুবনী আরও লিখেছেন, ‘ভাজাভুজি গুলো দারুণ খেতে ছিল, আরও বেশি থাকলে ভাল হত।’

Back to top button