বিনোদন

জন্মদিনে মা’কে ভুলে প্রেমিকের সঙ্গে, ‘অনুরাগের ছোয়া’র ‘মিশকা’ ওরফে অহনার ছবি ভাইরাল হতেই কটাক্ষ নেটিজেনদের

স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি আজকাল প্রায় সকলেরই পছন্দ। টিআরপি তালিকায় প্রতি সপ্তাহে ফলাফল দৃশ্যমান হয়। দীপা, সূর্য, সোনা, রুপা, লাবণ্য সেনগুপ্ত এই সিরিজের গুরুত্বপূর্ণ এবং প্রয়োজনীয় চরিত্র, মিশকাও একটি গুরুত্বপূর্ণ চরিত্র।মিশকা ছাড়া ‘অনুরাগের ছোঁয়া’ ছাড়া অসম্পূর্ণ। পর্দায় মিশকার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অহনা দত্ত।

কারণ আমরা সবাই জানি যে একটা সিরিয়ালে যেমন নায়ক নায়িকা প্রয়োজন সেইরকমই একজন জাঁদরেল ভিলেন কেও প্রয়োজন। ভিলেন ছাড়া সিরিজ সম্পূর্ণ হয় না। এই ভিলেনদের কীভাবে শাস্তি দেওয়া হয় তা দর্শকদের জন্য শোয়ের প্রধান আকর্ষণ হয়ে ওঠে। মিশকা চরিত্রও সেরকম। সূর্য ও দীপার জীবনে মিশকা এতটাই ঝামেলার সৃষ্টি করেছে যে দর্শকরা কৌতূহল জাগে কখন এবং কীভাবে ভাল্লুককে শাস্তি দেওয়া হবে?

সম্প্রতি জন্মদিন গেছে এই অভিনেত্রী। আর এই জন্মদিনে অভিনেত্রীর মা চাঁদনী গাঙ্গুলীর (চাদনি গাঙ্গুলী) পোস্টটি সোশ্যাল নেটওয়ার্কে ভাইরাল হয়েছে। পর্দায় একজন মিশকা হিসাবে সূর্যর প্রতি ভালোবাসায় অন্ধ এবং তাকে ছাড়া কিছুই জানেন না বা বোঝেন না, বাস্তবেও অভিনেত্রী তার প্রেমিকের প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

মা-দিদাকে ভুলে অভিনেত্রী তার প্রেমেই মশগুল। অভিনেত্রীর মা ঐদিন একটি পোস্ট করেন, যেখানে দেখা যায় তিনি লিখেছেন, ‘২০২৩-এ এই দিনটাই বেঁচে থাকার একটা মানে খুঁজে পেয়েছিলাম। সেটাও দীপঙ্কর রায় আমার থেকে কেড়ে নিল। আজ আমার চেয়ে খারাপ কেউ না। তাও বলবো বেঁচে থাকার অধিকারটাও যে কেড়ে নিল তার ভালো হোক,শুভ জন্মদিন।’ আর এই পোস্ট দেখে সোশ্যাল মিডিয়ায় ওঠে চর্চার ঢেউ।

একজন তো, অভিনেত্রীকে রীতিমত সাবধান করেছেন, এই ধরণের ছেলেদের সাথে নিজেকে জড়িয়ে নিজের ক্যারিয়ার, নিজের জীবন নষ্ট না করতে। এই প্রসঙ্গে, মৃতা অভিনেত্রী পল্লবীর ঘটনাও স্মরণ করিয়ে দিয়েছেন তিনি, তিনি লিখেছেন, ‘ছেলেটা মা আর মেয়ে কে পুরো আলাদা করে রেখেছে,আর ছেলে টার একাধিক বউ ও ছিলো কোন মা এমন ছেলের সাথে নিজের মেয়ের বিয়ে দিতে চাইবে?এত ভালোবাসার মেয়ের এই পরিনতি অহনা দির কিছুতেই মানতে পারছেনা।বার বার তার পল্লবীর কথা মনে পড়ছে। এসব ছেলে দের জন্য হাজারো মেয়ের জীবন নষ্ট হচ্ছে।ভালোবাসার নামে মেয়ে দের ইউজ করছে। এখন ও সময় আছে অহনা তুমি ক্যারিয়ারে ফোকাস করো অনেক দূর যেতে পারবে তুমি।এভাবে নিজের ক্ষতি করো না।’

Back to top button