বিনোদন

Yash-Nusrat: নুসরতের সন্তান নিয়ে উৎফুল্ল নেটদুনিয়া, পাশাপাশি যশের ছবিতেও চলছে শুভেচ্ছার বন্যা

26 শে অগস্ট পার্ক স্ট্রিটের ‘ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট’ -এ পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন বলে হাসপাতাল সূত্রে খবর। নুসরতের সর্বক্ষণের সঙ্গী যশ (Yash Dasgupta) তাঁর পাশে রয়েছেন।

কিন্তু 26 শে অগস্ট সকাল থেকেই নুসরতের সন্তানের ‘পিতা’ ও নুসরতের ‘সহবাস সঙ্গী’ হিসাবে যশকে সম্বোধন করতে শুরু করে দিয়েছেন নেটিজেনদের একাংশ। এর মধ্যেই যশ ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করে লিখেছেন, তিনি নিজের উপর বিশ্বাস রাখেন। ছবিতে যশের পরনে রয়েছে কালো টি-শার্ট ও নীল ডেনিম। যশের এই ছবি ভাইরাল হওয়ার সাথে সাথে তাঁকে বাবা হওয়ার শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা। একাংশ তাঁর কাছে নুসরত ও সদ্যোজাত পুত্রসন্তানের ছবি দেখতে চেয়েছেন। যশ কিন্তু চুপ থেকেছেন।

25 শে অগস্ট রাতে পার্ক স্ট্রিটের ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিটে ভর্তি হয়েছিলেন নুসরত। বালিগঞ্জের বাড়ি থেকে বেরোনোর সময় ক্যামেরাবন্দী হয়েছিলেন তিনি। তবে সর্বক্ষণ তাঁকে আগলে রেখেছেন যশ। তবে ম্যাটারনিটি ওয়ার্ডে করোনা অতিমারীর কারণে যশ ঢুকতে পারেননি। কিন্তু তিনি হাসপাতালেই ছিলেন। মিডিয়ার সামনে যশ শুধুমাত্র দুই লাইনের বিবৃতি দিয়ে নুসরত ও তাঁর পুত্রসন্তানের সুস্থতার কথা জানিয়েছেন। এর বেশি তিনি আর একটা কথাও বলতে চাননি।

নুসরতকে মাতৃত্বের শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বাদ নেই মিমি (Mimi Chakraborty), শ্রাবন্তী (Srabanti Chatterjee), শুভশ্রী (Subhasree Ganguly)-রাও। আপাতত নেটিজেনরা নুসরতের সন্তানের ঝলক দেখার অপেক্ষায় রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Back to top button