বিনোদন

আজও পুরোনো প্রেম ভুলতে পারছেন না নেহা! অবশেষে হিমাংশুকে নিয়ে মুখ খুললেন গায়িকা

বলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় ফিমেল গায়িকা নেহা কক্কর। বলিউড ইন্ডাস্ট্রিতে ফিমেল কণ্ঠ মানেই নেহা কক্কর। নেহা কক্করকে অনেকে আবার রিমেক কুইন বলেও জানে। তাঁর গানের মাধ্যমে বরাবরই দর্শকদের মন জয় করে এসেছেন নেহা। এছাড়া নিজের জীবন নিয়ে বেশ চর্চায় থাকেন গায়িকা।বলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় হয়ে ওঠার পরে একাধিক প্রেমের সম্পর্কেও জড়িয়েছেন নেহা।

নেহা প্রথমে হিমাংশু কোহলির প্রেমে পড়েন। এরপর তারা একটি ভিডিও শ্যুট-এর মাধ্যমে নিজেরাই প্রেমের কথা সকলের সামনে আনেন, কিন্তু হঠাৎই সেই সম্পর্কে ভাঙ্গন সৃষ্টি হয়। এমনকী, ‘ইসমে তেরা ঘাটা, মেরা কুছ নেহি যাতা’ বলে একটি গানের ভিডিয়োও প্রকাশ করেছিলেন সেই সময় যা তুমুল জনপ্রিয় হয়। তবে বর্তমানে রোহনপ্রীত সিংকে বিয়ে করে বেশ সুখেই রয়েছেন নেহা কক্কর।

কিন্তু এদিকে সম্প্রতি এক সাক্ষাৎকারে নেহার সঙ্গে ব্রেকআপ নিয়ে মুখ খুলেছেন হিমাংশু কোহলি। হিমাংশু বলেন, ‘আমি জানি আমি মানুষ হিসেবে অত্যন্ত ভালো। আমি যদি কখনো নেহার সঙ্গে খারাপ ব্যবহার করে থাকতাম তাহলে রাতে আর শান্তিতে ঘুমোতে পারতাম না । আমি কখনোই ওর সঙ্গে খারাপ ব্যবহার করিনি। আর আমার তো এটা ভাবতে অবাক লাগছে ২০১৮ সালের ঘটনা নিয়ে এখন ২০২১ এ এসেও সকলের এত মাথা ব্যথা কিসের’।

পাশাপাশি গায়িকা নেহা তাদের বিচ্ছেদের পরপরই বলেছিলেন,”হ্যাঁ আমি মানসিক অবসাদে রয়েছি। আমায় এত খারাপ দিন দেখানোর জন্য তোমায় অনেক ধন্যবাদ। তুমি সফল হয়েছ।” যদিও তারপরে হিমাংশু নেহার উত্তরে শুধু বলেন,”আমাদের মধ্যে ভালবাসা নেই। নেই ঘৃণাও।”

Back to top button