বিনোদন

শোকপ্রকাশ নয় বরং ঠাকুমার মৃত্যুতে বসে বসে হেসেই যাচ্ছে নীল! ছিঃ এমনটাও দেখতে হলো? দেখেই টনক নড়লো নেটিজেনদের

মারা গেছেন প্রিয় ঠাকুমা। সামনেই রাখা ছবি। গলায় পোড়ানো মালা। আর তার সামনে শোকপ্রকাশ না করে বরং বসে বসে হেসেই যাচ্ছে নীল। এটা কি সত্যিই সম্ভব? তার সঙ্গে আবার যোগ দেন আয়ুষ দাস। চোখে চোখে হয় কথোপকথন । সম্প্রতি, এই ভিডিওটি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সমালোচকরা যা দেখে বেজায় রেগে গিয়েছেন।

কেউ কেউ বলে যে এটি “সম্পূর্ণ নির্মম”। “মৃত্যু আজকাল তারকাদের জন্য একটি বড় ছেলে খেলায় পরিণত হয়েছে,” কেউ কেউ আবার অসংবেদনশীল তকমা দিয়ে দিয়েছেন নামের পাশে। কিন্তু হঠাৎ সোশ্যাল মিডিয়ায় এত ট্রোল কেন হচ্ছে?

প্রকৃতপক্ষে, নীল ভট্টাচার্য এখন স্টার জলসায় অভিনয় করছেন যা অন্যতম জনপ্রিয় ধারাবাহিক। এখানে তার প্রিয় ঠাম্মার মৃত্যু ঘটেছে। পুরো পরিবার শোকাহত। কিন্তু অভিনেতা নীল শুটিং করতে গিয়ে জন নিজের হাসি থামিয়ে রাখতে পারছেন না।

তিনি বসে বসে হাসছেন যখন অন্যরা ঠাম্মার মৃত্যুতে শোকপ্রকাশ করছে । যা দেখে নেটিজেনরা একেক রকম ট্রোল করেছেন। তবে কিছু লোক অভিনেতার পক্ষে ছিলেন এবং বলেছিলেন যে রিল আর রিয়েল যেন গুলিয়ে ফেলা না হয়।

তবে সমালোচকদের কারণেই নীল ভট্টাচার্য শিরোনামে ফিরে এসেছেন। এছাড়াও কিছুদিন আগে আরেকটি খবর প্রকাশিত হয়। জানা গিয়েছিলো নীল এবং তৃনার সুখী নাকি বিচ্ছেদ ঘটেছে । দুজনে আলাদা থাকেন।কিন্তু দু’জনেই এগিয়ে গিয়ে স্পষ্ট করে বললেন যে ব্যাপারটা এমন নয়। শারীরিক অসুস্থতার কারণে জন্মদিন পালন করেননি। তবে তারা একটি ছোট ঘর পার্টি করেছিলেন।

Back to top button