নিউজবিনোদন

বিলাসবহুল বাড়ি থেকে গাড়ি, মুকেশ আম্বানির মেয়ের কাছে রয়েছে বিশ্বের এই ৫ মুল্যবান জিনিস

ভারতের সবচেয়ে জনপ্রিয় পরিবারগুলোর মধ্যে অন্যতম হল ‘আম্বারি পরিবার’। বিলাসবহুল জীবনযাপনের জন্য সারা পৃথিবীতে তারা খুব জনপ্রিয়। শুধুমাত্র মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ হাজার কোটির বেশি।

ইশার বাড়ি: ইশা ও স্বামী আনন্দ পিরামলের বিয়ের পর ইশার শ্বশুর অজয় ​​পিরামল তাকে একটি বাংলো উপহার দিয়েছেন। এই বাংলোর নাম ‘গুলিটা’। এই বাংলোর দাম প্রায় ১০০০ কোটি টাকা।

গাড়ির কালেকশন: বিদেশী ব্র্যান্ডের বহু দামী রয়েছে ইশার। ২০১৫ সালে একটি মার্সিডিজ বেঞ্জ এস ক্লাস গার্ড গাড়ি কিনেছিলেন ইশার বাবা। এই গাড়িটি তার ইচ্ছা অনুযায়ী ডিজাইন করা হয়েছিল। গাড়িটির দাম ১০ থেকে ১১ কোটি টাকা। এছাড়াও ইশা আম্বানির গাড়ি কালেকশনে রয়েছে ‘বেন্টলে বেন্টেগা’। যা বিশ্বের সবচেয়ে দামী গাড়িগুলির মধ্যে একটি। ইশা বহুদিন আগেই এই গাড়িটি কিনেছেন।

জুয়েলারী কালেকশন: ইশার প্রায় সব গয়েনার দাম কোটি টাকার বেশি। শ্লোকা মেহতা এবং আকাশ আম্বানির প্রি-এনগেজমেন্ট একটি গয়েনা পরেছিলেন ইশা। যার দাম ছিল প্রায় ১০ থেকে ১৫ কোটি টাকা।

ভারতের‌ সবচেয়ে দামী বধূ: ইশার আম্বারি বিয়ে খুব জাঁকজমকভাবে করিয়ে ছিলেন তার পরিবার। বিয়েতে একটি ডিজাইনার লেহেঙ্গার পরেছিলেন ইশা। যার দাম প্রায় ৯০ কোটি টাকা। এই কারণেই তাকে ভারতের সবচেয়ে দামী বধূ বলা হয়।

Back to top button