বিনোদন

মা হলেন স্বস্তিকা, সকল বাধা-বিপত্তি কাটিয়ে রাধিকা কর্ণের ভালোবাসা পার করলো ৩০০ টি পর্ব

বাঙালির প্রিয় দ্রুতি ধারাবাহিক চ্যানেল হল ষ্টার জলসা আর জী বাংলা। রোজ সকলের কাজকর্ম শেষ করে রাত সাড়ে ১০ টায় ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে বাঙালি রাধিকা-কর্ণের প্রেম দেখার জন্য বসে পড়েন টেলিভিশনের সামনে। রাধিকা তার অফিসের বস কর্ণকে ভালোবাসে ও কর্ণও মনে মনে ভালোবাসে কিন্তু কেউ তা স্বীকার করে না প্রথমে। প্রথমে এক বিজ্ঞাপন সংস্থার বস আর কর্মচারীর খুনসুটি নিয়ে এই ধারাবাহিকের গল্প শুরু হয়। তারপর ধীরে ধীরে একে অপরকে ভালোবাসতে শুরু করেন তারা।

কোনো ঘটনা চক্রে রাধিকা ও কর্নের বিয়ে হয়। কিন্তু তাদের সেই সুখ বেশিদিন স্থায়ী হয়নি। বিয়ের পরই তাদেদর নানা ব্যাপারে ঝগড়া লাগতো গত বছর দুর্গাপুজোয় সব ঝামেলার অবসান হয়ে যায়। তারপর থেকে দুজনে এক হয়ে শত্রুর মোকাবিলা করতে শুরু করে। কিন্তু তবুও বিপদ পিছু ছাড়ে না ২৫০ পর্বের পর কর্ণের জীবনে ফিরে আসে কর্ণের পুরোনো প্রেম জাহ্নবী৷ জাহ্নবী কর্ণকে ফিরে পাওয়ার জন্য নানারকম চক্রান্ত করতে শুরু করে। তারপর কর্ণকে জেলেও পাঠিয়ে দেয়। এরপর রাধিকা কর্ণকে বাড়িতে ফিরিয়ে নিয়ে আসে।

কিন্তু কপাল খারাপ থাকলে যা হয়। এতো কিছুর পরেও কমেনি বিপদ তাদের জীবন থেকে। নিজেদের ভুল বোঝাবুঝির কারণেই আজকে এই লাভ বার্ডস আলাদা। গল্পের মধ্যে এসেছে ৫ বছরের বিরতি। কর্ণ কলকাতায় নিজের ব্যবসার কাজ নিয়ে ব্যস্ত অন্যদিকে রাধিকা এখন দার্জিলিং এর এক স্কুলের শিক্ষিকা। শুধুই কি শিক্ষিকা এখন তিনি এক পুত্র সন্তানের মা। তবে ছেলেটি রাধিকার কিনা তা এখনো জানা যায়নি। তবে পাঁচ বছর পর আবার মুখোমুখি এরা। তাহলে কি মিল হবে সেই নিয়ে রাধিকা এখনো কিছু জানাননি তার জন্য দেখতে হবে এই গল্প। এবারে সবকিছু মিলিয়ে গল্পে আসতে চলেছে নতুন চমক।

জায়েদ বাংলার এই ধারাবাহিক দর্শকদের কাছেও বেশ প্রিয়। দেখতে দেখতে ধারাবাহিকটি ৩০০ টি পর্ব পার করে ফেলেছে। ৩০০ পর্ব পার করার উদ্যেশ্যে শ্যুটিং ফ্লোরেই এর সেলিব্রেশন করলেন। স্বস্তিকা দত্ত ওরফে ‘রাধিকা’র শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, সেটে ট্রলি, সোফা সেট, ক্যামেরার পাশাপাশি ছোট্ট একটি টেবিল জুড়ে আলো, মোমবাতি আর হার্ট শেপে তৈরি কেক। এই কেকের উপরে বড় করে লেখা ধারাবাহিকের নাম ‘কি করে বলবো তোমায়’। উপস্থিত ছিল ধারাবাহিকের সম্পূর্ণ টিম।

Back to top button