বিনোদন

সমস্ত জল্পনার অবসান, মা হলেন নুসরত, অন্যদিকে কি করছেন প্রাক্তন ‘সহবাস সঙ্গী’ নিখিল!

25 শে অগস্ট রাতে পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে নুসরত জাহান (Nusrat Jahan)-এর ভর্তির কথা থাকলেও সকাল থেকেই গুজব ছড়িয়েছিল, তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। কিন্তু যশ (Yash Dasgupta) সেই গুজব উড়িয়ে দিয়ে বলেছিলেন, নুসরত তাঁর বান্ধবীর বাড়িতে রয়েছেন। কিন্তু গতকাল রাতেই ক্যামেরার নজর এড়িয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন নুসরত। সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে পুত্রসন্তানের মা হয়েছেন নুসরত। হাসপাতাল সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, সুস্থ রয়েছেন মা ও ছেলে।

গতকাল বালিগঞ্জের ফ্ল্যাট থেকে নুসরত ক্যামেরাবন্দী হন। তাঁকে সবসময়ই আগলে রেখেছেন যশ। সূত্রের খবর অনুযায়ী, 26 শে অগস্ট দুপুর এগারোটার সময় সি-সেকশনের মাধ্যমে মা হয়েছেন নুসরত। নুসরত চেয়েছিলেন, সন্তান ভূমিষ্ঠ হওয়ার সময় যশ তাঁর পাশে থাকবেন। কিন্তু এই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

অপরদিকে নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil Jain)-কে গতকাল রাত থেকেই যথেষ্ট ‘কুল’ মুডে পাওয়া গেছে। তিনি নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে নিজেকে নিয়েই ব্যস্ত। জিমের পোশাকে সদ্য ওয়ার্কআউট সারা নিখিলের ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘মানিক মাগে হিঠে’ গানটি যার বাংলা অর্থ হল ‘তুমি আমার হৃদয়ের মণি’। বোঝাই যাচ্ছে, নুসরতের মা হওয়ার খবর নিয়ে তিনি বিচলিত নন।

এমনকি ইন্সটাগ্রামে নিজের একটি মিরর সেলফি শেয়ার করে নিখিল লিখেছেন, কোনো শক্তি দ্বারা পরাজিত না হয়ে নিজের উদ্ধারকর্তা নিজেই হয়।

Back to top button