বিনোদন

নির্বাচনী প্রচারে গিয়ে আচমকাই অসুস্থ ‘মিঠুন চক্রবর্তী’, মাঝপথেই বন্ধ হয়ে গেলো রোড শো

বিধানসভা ভোটের প্রচার এখনো শেষ হয়নি।বিভিন্ন জায়গাতেই চলছে এখনো প্রচার। সেদিক থেকে রায়গঞ্জে ব্যাপক ভিড় জমেছে মহাগুরু মিঠুন চক্রবর্তী কে দেখতে। সেখানে তিনি গিয়েছিলেন প্রচারে। কিন্তু সেখানেই ঘটে যায় বিপত্তি। মাত্র চারশো মিটার রোড-শো করে হঠাৎই তিনি ট্যাবলো থেকে নেমে গেলেন। মুহূর্তের মধ্যেই শুরু হয়ে গেলো নেতা-কর্মীদের প্রবল উদ্বেগ। পরে জানা গিয়েছে, যেহেতু তিনি রোডের মধ্যে রোড-শো করেছেন তাই তাঁর সানস্ট্রোক হয়েছে। এই ঘটনায় নেতাকর্মীদের মধ্যে মেগাস্টার তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী কে নিয়ে প্রবল উদ্বেগ ছড়ায়।

গত রবিবার নির্বাচনী প্রচারে গিয়েই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মিঠুন চক্রবর্তী। তারপর ট্যাবলো থেকে নেমে বেশ কিছুক্ষন বিশ্রাম নেন তিনি । বিশ্রাম নিয়ে তিনি স্বাভাবিক অবস্থায় ফিরে আসলেও তিনি এর প্রচারে বের হননি। ফিরে আসেন কলকাতায়।যদিও বিজেপি সূত্রে খবর পাওয়া গেছে, এখন অনেকটাই সুস্থ আছেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। কাল থেকে আবার তিনি প্রচারের জন্য বেরোতে সক্ষম।

রায়গঞ্জের সভার আগেই মালদহের হাবিবপুর তৃণমূলকে ঘিরে তীব্র নিশানা করেছেন তিনি। সেখান থেকে তাঁর মন্তব্য, “তৃণমূলের ললিপপ দেখে ভুলবেন না। এখন ললিপপ দেখাচ্ছে। ভোটের সময় শুধুই ললিপপ দেখায়।” ফের নাম না করে তৃণমূল নেত্রীকেও নিশানা করেন। বলেন, কোনও উস্কানিতে পা দেবেন না। এই উস্কানিতেই পাঁচটা মায়ের কোল খালি হয়ে গিয়েছে শীতলকুচিতে। সেই সঙ্গে বিজেপি নেতা মিঠুনের দাবি, বিজেপি ক্ষমতায় এলে বাংলায় কোনও দাঙ্গা হবে না। সব ধর্মের মানুষ সমান ভাবে মিলেমিশে থাকবেন।

তাঁর আগেও তিনি মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রে নির্বাচনী প্রচার করেছেন। মহাগুরুর হাবিবপুর আসার কথা ছিল বেলা ১ টার দিকে। কিন্তু তিনি উপস্থিত হয়েছেন ৩ টের পরে। যার ফলে রোডের মধ্যে অধিকাংশ মানুষ অপেক্ষা করতে করতে বাড়ি ফিরে গিয়েছেন।যখন মঠবাড়িতে হেলিকপ্টারে করে নামেন, তখন মাঠ প্রায় ফাঁকা। সেই জন্য সেখানে খুব সামান্য কথা বলে ফিরে যান মোথাবাড়ি থেকে। তারপর উপস্থিত হন রায়গঞ্জে। এবং রায়গঞ্জে গিয়ে রোড শো করেই অসুস্থ হয়ে পড়েন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। বিজেপি নেতা জানাচ্ছেন আমি তৈরি। সোমবার কৃষ্ণনগরের রাজপথে রোড শো করার কথা রয়েছে মেগাস্টার তথা বিজেপি নেতার।

Back to top button