বিনোদন

ডান্স বাংলা ডান্স ২ এর মঞ্চে একসাথে মিঠুন চক্রবর্তী ,দেবশ্রী রায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত,গাঢ় হয়ে উঠবে দোলের রং।উৎসুক বাঙালি !

বিনোদনের জগতে সোশ্যাল মিডিয়ায় বর্তমানে আমাদের বলিউড এর ডিস্কো ডান্সার মিঠুন চক্রবর্তী অন্যতম চর্চিত ব্যাক্তি। কিছুদিন আগেই তিনি যোগ দিয়েছেন বিজেপিতে অর্থাৎ গেরুয়া শিবিরে। খুব মন দিয়ে বিজেপির প্রচার করছেন তিনি ,বিজেপির প্রচারে তিনি এখন অন্যতম মুখ। সবকিছু মিলিয়ে এখন শিরোনামে রয়েছেন এম এল এ ফাটাকেষ্ট মিঠুন চক্রবর্তী।

জানা যাচ্ছে বোনের ঠিকানায় নিজের নতুন ভোটার আইডি তৈরি করেছেন মিঠুন। নিজের স্ত্রীর যোগিতার সাথে মেল্ না খাওয়ায় পাকাপাকিভাবে আবার বাংলায় ফায়ার এসেছেন বাঙালি বাবু মিঠুন চক্রবর্তী। এবার দোল এ তিনি পরিবারের থেকে দূরেই থাকবেন তিনি। কিন্তু দূরে থাকলেও নিজের দুই সহকর্মীর সাথে বসন্ত উৎসব পালন করতে দেখা যেতে পারে মহাগুরু মিঠুন চক্রবর্তী কে।

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

সম্প্রতি জানা গিয়েছে মিঠুন এর একসময়ের দুই সহকর্মী নায়িকা দেবশ্রী রায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত ডান্স বাংলা ডান্স ২ এর মঞ্চে আস্তে চলেছেন। দোলের আগের দিন অর্থাৎ ২৭ এ মার্চ মঞ্চে আসতে চলেছে দেবশ্রী রায় এবং দোলের দিন অর্থাৎ ২৮ এ মার্চ মঞ্চে আসতে চলেছে ঋতুপর্ণা সেনগুপ্ত।দেবশ্রী রায় এবং ঋতুপর্ণার সঙ্গে মিঠুন চক্রবর্তী বেশ কয়েকটি বই করে দর্শকদের আনন্দিত করেছিলেন।

হিন্দি এবং বাংলা মিলিয়ে ঋতুপর্ণার সাথে চারটি ছবিতে অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী,কালি টপি লাল রুমাল, হাঙ্গামা, দাদাগিরি ,ভাগ্যদেবতা।এবং দেবশ্রীর সাথে ত্রয়ী, ফাটাকেষ্ট, যুদ্ধ, অভিমুন্য এর মত জনপ্রিয় সিনেমায় কাজ করেছেন।মিঠুন চক্রবর্তীর এই প্রত্যেকটি বই এর অভিনয় যেন চাপ ফেলে গেছে মনে।

 

View this post on Instagram

 

A post shared by Dev FC © (@worldofprateeti)

হতে চলেছে ডান্স বাংলা ডান্স ২ এর পর্দায় হোলি উৎসব ,মিঠুন চক্রবর্তীর সাথে এই দুই নায়িকার কেমিস্ট্রিতে ডান্স বাংলা ডান্স ২ এর পর্দায় দোলের রং আরো বেশি গাঢ় হয়ে উঠতে চলেছে ,এর মাত্র কয়েকটি দিন। তবে যাই বলুন এতদিন পর মিঠুন এর সাথে এই দুই নায়িকাকে একই মঞ্চে একসাথে দেখতে উৎসুক বাঙালি।

Back to top button