বিনোদন

টাকার জন্য মৌ’কে বিয়ে, তবুও করছেন অবহেলা! “চাঁদনী’কে ভালোবাসলে মৌকে বিয়ে না করে জেলে যেতেই পারতো”! ধারাবাহিক দেখে ছিছিকার দর্শকদের

দীর্ঘ সময়ের পর বাংলা সিরিয়ালে পা রাখলেন তুখোড় অভিনেত্রী রূপা গাঙ্গুলী। দীর্ঘ পাঁচ বছর অভিনয় জগৎ থেকে দূরে ছিলেন তিনি। রাজনীতির পথ ছেড়ে ফের অভিনয়ের পথে আসলেন তিনি। স্টার জলসায় নতুন সিরিয়াল ‘মেয়েবেলা’র দেখা যায় এই অভিনেত্রীকে। গল্পে রূপা গঙ্গোপাধ্যায় নায়কের মায়ের চরিত্রে অভিনয় করলেও ধারাবাহিকে ছেলের বৌয়ের সঙ্গে শাশুড়ির সম্পর্কের রসায়ন দেখানো হচ্ছে।

এই ধারাবাহিকে রূপা গাঙ্গুলী’র বৌমা হিসেবে অভিনয় করছে ‘খেলাঘর’ সিরিয়ালে জনপ্রিয় অভিনেত্রী পূর্ণা অর্থাৎ স্বীকৃতি মজুমদার।নায়কের ভূমিকায় রয়েছেন অভিনেতা অর্পণ ঘোষাল দিনই দর্শকদের কাছে ডোডো নামে পরিচিত। আর তাঁর প্রেমিকার চরিত্রে অভিনয় করছিলেন টেলিভিশন জগতে জনপ্রিয় চেহারা দেবপর্ণা পাল চৌধুরী।পর্দায় চিনি চাঁদনী নামে পরিচিত! পজেটিভ চরিত্রে অভিনয়ের জন্য সুনাম রয়েছে এই অভিনেত্রীর।

এই ধারাবাহিকের শুরুতেই দেখানো হয় ডোডো’র সঙ্গে চাঁদনীর ১২ বছরের দীর্ঘ প্রেম।আর এমন পরিস্থিতিতে ভেসে আসে এক দুঃসংবাদ! স্থানীয় গুন্ডাদের জন্য বিপদের মুখে পড়েন ডোডো। তার কন্সট্রাকশনে কাজ করা দু’জন শ্রমিকের অ্যাক্সিডেন্ট এর কেসএ ফাঁসানো হয় ডোডোকে। এই বিপদ থেকে বাঁচতে ডোডোর কাজ থেকে ২ কোটি টাকা চায় তারা। টাকা সঠিক সময়ে জোগাড় করতে না পাড়ায় মৌ-এর চালাক মেসোমশাই-এর ফাঁদে পড়ে মৌ ডোডোকে বিয়ে করতে রাজি হয়।

প্রসঙ্গত, এই বিয়ে করতে একেবারেই রাজি ছিল না মৌ। কিন্তু পরিস্থিতি তাঁদের দুজনকেই এই কাজ করতে বাধ্য করে।অন্যদিকে অতীতের কোনো ঘটনার কারণে মৌ’কে বিষ নজরে দেখেন বিথী। কিন্তু ডোডো ও মৌ-এর বিয়ে দিতে ইচ্ছুক ডোডো’র ঠাকুমা। অপদিকে চাঁদনীর সঙ্গে ডোডো’র বিয়ে হোক সেটা চান না চাঁদনীর বাবাও। তাই শেষ বারের মতো বিয়েটিকে আটকানোর চেষ্টা করে বীথি। ধারাবাহিক অনুযায়ী চাঁদনী’কে বিথী বলে, ‘তোকে শেষ সুযোগ দিলাম চাঁদনী..আমিতো ডোডোকে আটকাতে পারলাম না, তুই দয়া করে ওকে আটকে নে।”

Back to top button