বিনোদন

বিয়ে করলে দুদিনের বেশি টিকবেনা! ওয়েব সিরিজের প্রমোশনে এসে এমনটাই জানালেন অভিনেত্রী দিতিপ্রিয়া

বিয়ে করলেও দুদিনের বেশি টিকবে না বিয়ে। করুণাময়ী রানী রাসমণি সিরিয়ালে নিজের সহকর্মী বিশ্বাবসুর সাথে সম্পর্কের গুঞ্জনে জল ঢেলেছিলেন দিতিপ্রিয়া রায়। বন্ধুত্বের সমীকরণ দেখিয়ে ভালোবাসা থেকে দূরে সরে গিয়েছিলেন এই অভিনেত্রী। তবে কতদিন আর চুব থাকবেন অবশেষে৩ মুখ খুলেন অভিনেত্রী। জানালেন, আর তাঁর বিয়ে টিকবে না। এমনটা বলার কারণ।

ঘটনাটি সৃষ্টি হয়েছে ওটিটি প্ল্যাটফর্ম আয়োজিত একটি রেপিড ফায়ার রাউন্ডে। সম্প্রতি মুক্তি পাওয়া দিতিপ্রিয়া ও সুহোত্র মুখোপাধ্যায় অভিনীত ওয়েব সিরিজ ডাকঘরের প্রমোশনে ফ্যানেদের সঙ্গে কথোপকথনের সময় এক ফ্যান তাঁকে জানিয়েছেন, দিতিপ্রিয়াকে নাকি খুব শীঘ্রই বিয়ে করবেন তিনি। দিতিপ্রিয়াও উত্তরে বলেন, এই ধরনের আত্মবিশ্বাস আসে কোথা থেকে। এর পরে অভিনেত্রী আরও বলেন, তাঁর সাথে বিয়ে করলে সে বিয়ে দুদিনের বেশি টিকবে না।

এছাড়াও এদিনের রাউন্ডে অনেক ফ্যানই তাঁকে ভালোবাসার কথা জানিয়েছেন আর দিতিপ্রিয়াও ওইসব ফ্যানের প্রতি নিজের ভালোবাসা হাসিমুখে জ্ঞাপন করেছেন।

মাঝে অবশ্য অভিনেত্রী লিখেছেন, তাঁকে নিয়ে কোনো ব্যক্তির ভালোবাসার কথা ভাবলেন কি করে। তবে এটিকে অভিনেত্রী ভালো মনেই নিয়েছে। অনেকে তাঁর চোখের প্রশংসাও করেছেন। সেটাও খুশি মনে মেনে নিয়েছেন রানী।

Back to top button