বিনোদন

মনামীর ‘sexy ‘ কোমর আর টাইট ফিট ড্রেসে উপচে পড়ছে যৌবন,ফ্যানদের মনে জাগাল শিহরণ

সময়ের সাথে সাথে যার বছর পাল্টাচ্ছে কিন্তু তার বয়স আর এগোচ্ছে না। মনামি কয়েকযুগ থেকে বাংলার টেলি জগতের অতি পরিচিত। বড়ো পর্দা থেকে ছোট পর্দা সতাতেই তার অবাধ আচরণ। কথা হচ্ছে বিউটি মনামি ঘোষকে নিয়ে টলিপাড়ায় এজলেস। মনামীর যত বয়স হচ্ছে তত যেন রূপ ঝরে ঝরে পড়ছে। মনামীর ৪০ বছর বয়সে পড়লেও তাঁর শরীরের উষ্ণতা আঠারো বয়সের মেয়েকেও বলে বলে গোল দিতে থাকে। এরই মাঝে অনুগামীরা শীতের শহরে মনামীর গ্ল্যামারাস লুকে গা গরম করছে।

বহুদিন থেকেই মানুষ মনামীকে ধারাবাহিকে বা সিনেমায় দেখে আসছে। সেই দিক দিয়ে দেখলে দেখা যায় অভিনেত্রী বেশ ব্যস্ত। সে শুধু কেরিয়ার নয় সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় সর নানা ছবি ও ভিডিও শেয়ার করেন। ফ্যানদের উদ্দেশ্যে নাচের ভিডিও শেয়ার করেন। এর পাশাপাশি ঘুরতে যেতেও ভালোবাসেন তিনি। দেখা যায় কিছুদিন আগেই মুম্বাইতে গিয়েছেন সেখানে গিয়ে মনামি নিজের স্টাইল আর ফ্যাশান দিয়ে হাড় মানাচ্ছে বলিউডের নায়িকাদের।

নীল ড্রেসে মনামীর কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেখানে মনামীকে নীল রঙের স্কীনফিট শর্ট ফ্রকে দেখা যায়। তার সঙ্গে খোলা চুল আর রোদচশমা , নীল রঙের শর্ট বডিকন জানান দিচ্ছে মনামীর ছিপছিপে মেদহীন টানটান চেহারা। এই সেক্সি লুকে কখনো গাইছেন আবার কখনো নাচছেন কখনো বা বোল্ড ফটোশুট করছেন। টলিপাড়ার নেটবাসীরা মনামীর রঙ্গতনয়া লুকে মাতোয়ারা।

মনামি শাড়ি থেকে শুরু করে স্কার্ট সব কিছুতেই বর্তমানে নিজেকে তুলে ধরছেন। মনামি ঘোষ বলেন এখন ফ্যাশন মানেই সাবলীল থাকা সেই পন্থা অনুসরণ করে চলেছেন। তবে এও বলেছেন বাংলা সিনেমাতো বটেই টেলিভিশনেও অপরিচিত নয় সে। অনেক সিরিয়ালের তাকে অভিনয় করতে দেখা গিয়েছেন। এরপর মিঠুন চক্রবর্তী ও তারকা সাংসদ দেবের সাথে মনামি আবার স্কিন শেয়ার করবেন। আমরা দেখতে পাচ্ছি খুব শীঘ্রই ষ্টার জলসায় আস্তে চলেছে ছোটদের ‘ ডান্স ডান্স জুনিয়র ‘দ্বিতীয় সিজেন। সেখানে বিচারকের আসনে থাকছেন মিঠুন ও দেবের সাথে মনামি ঘোষ।

Back to top button