বিনোদন

দর্শকদের চাহিদায় মন ফাগুন পার্ট ২! বড় ঘোষণা সৃজলা ও গীতশ্রীর! কিন্তু এবার কে থাকছেন নায়কের চরিত্রে?

স্টার জলসার মন ফাগুন সিরিয়ালটি দর্শকদের মধ্যে একটি আবেগের সৃষ্টি ঘটিয়েছিল । বর্তমানে টিআরপি এর জন্যে অধিকাংশ ধারাবাহিকই দীর্ঘ সময় ধরে চলতে পারে না । এখন এক বছরের বেশি কোনও সিরিয়াল চলা মানেই বিশাল ব্যাপার । কিন্তু অধিকাংশ ধারাবাহিকই ৪০০-৬০০ পর্বের বেশি আর এগোতে পারে না।

এক বছর হতে না হতেই বন্ধ হয়ে যাচ্ছে বহু ধারাবাহিক।এক বছরের মাথাতেই বন্ধ হয়ে যাচ্ছে এরকমও বহু ধারাবাহিক রয়েছে। তারই প্রমান পাওয়া যায় মন ফাগুন ধারাবাহিকটিতে। গত বছর অগস্ট মাসেই এই ধারাবাহিকের লাস্ট পর্ব দেখা যায়। তাতে দর্শকদের মন খারাপের সাথে সাথে কাস্টদেরও মন খারাপ হয়ে যায়।

আসলে বহুদিন ধরে একত্রিত হয়ে কাজ করতে করতে মানুষের সঙ্গে মাঝে মধ্যে এমন একটি সম্পর্ক গড়ে উঠে যা পর্দার বাইরেও টিকে থাকে।আর এই কেমিস্ট্রি যখন অন ক্যামেরা দেখা যায় তথন আরও ভালো ভাবে দর্শকদের সামনে ফুটে ওঠে। এই সম্পর্কের গভীরতা কতটা তা দর্শকরাও বুঝতে পারে।যখন এই জুটি আর টিভির পর্দায় দেখা যায় না, তখন সবারই মন খারাপ হয়ে যায়।

এরকমই একটি জুটি মন ফাগুন থেকে দেখতে পেয়েছিলো দর্শপকেরা । সেই জুটি টি ছিল অভিনেত্রী গীতশ্রী আর সৃজলার। পর্দায় তারা দিদি- বোনের চরিত্রে অভিনয় করলেও পর্দার বাইরেও তাদের মধ্যে সম্পর্ক ছিল দিদি- বোনের মতোই।
তাঁদেরকে আর টিভির পর্দায় দেখতে না পাওয়ায় কার্যত মন খারাপ দর্শকদের।সেই মন খারাপ থেকেই কি আবার “মন ফাগুন ২” আনার পরিকল্পনা করছে স্টার জলসা? এনিয়ে দর্শকদের মধ্যে সন্দেহ সৃষ্টি হচ্ছে।

বহু বছর পর নিজের ইউটিউব চ্যানেল, “গীত’স স্টোরি” তে একটি ভ্লগ শেয়ার করেন অভিনেত্রী। সেই ভ্লগএ মন ফাগুনের তাঁর জুটি সৃজলা ও তাঁদের সঙ্গে আরও একজন ছিলেন লিমা তাকেও দেখা যায়।

Back to top button