বিনোদন

বাথরুম থেকে প্যান্ট না পরেই বেরিয়ে এলেন মালাইকা, রেস্তোরাঁয় সকলের সামনে অভিনেত্রী ঘটালেন এই অদ্ভুত কান্ড

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মালাইকা অরোরা। দীর্ঘদিনের সুখী দাম্পত্য জীবন ছেড়ে দিয়ে ১৯ বছর বয়সী ছেলের হাত ধরে বেরিয়ে যান খান বাড়ি থেকে মালাইকা। তার স্বামী আরবাজ খান বিদেশে এক নারীর সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়েন এই কারণেই মালাইকা স্বামীকে ডিভোর্স দিয়ে দেন। ডিভোর্স হলেও বাবা ছেলের মধ্যে সম্পৰ্কের অবনতি হতে দেননি মালাইকা। বাবা ছেলের সম্পর্ক ঠিক থাকলেও মালাইকার সঙ্গে কোনো সম্পর্ক নেই।

মালাইকার স্বামী আরবাজ খানের সঙ্গে সম্পর্কে ফাটল ধরার পরে অভিনেত্রী অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। খান বাড়ি এখন এখন মালাইকাকে পছন্দ না করলেও নিজের শ্বশুরবাড়ির বিরুদ্ধে কোনো কথা বলেননি আইটেম ডান্সার। ২০১৮ সালে এই জুটি লিভ-ইন স্বম্পর্কেও ছিলেন। ২০২০ সালে করোনাতে আক্রান্ত হন জুটি ।উল্লেখ্য,মালাইকা ও অর্জুনের বয়সের ফারাক দশ বছর। তাই প্রায়ই নানারকম কটূক্তি শুনতে হয় মালাইকাকে।কিন্তু কারো কোথায় কান না দিয়ে বেশ ভালোই আছেন এই জুটি।

মালাইকার ছেলে আরহানের সঙ্গেও আরজিনের বেশ ভালো সম্পর্ক। বর্তমান বলিউডের হট কাপলদের মধ্যে অন্যতম মালাইকা-অর্জুন। এই জুটির পরিবার অধীর আগ্রহে অপেক্ষা করছেন যে কবে তাদের বিয়ে হয়। তবে বেশি দেরি নেই পরিস্থিতি ঠিক হলেই বিয়ে সারবেন এই জুটি। ম্প্রতি নতুন বছরের শুরুটা গোয়াতে নিজের বয়ফ্রেন্ড অর্জুনের সাথে ছুটি কাটিয়ে শুরু করেন। আর সেখান থেকে নানান অন্তঃরঙ্গ মুহূর্ত শেয়ার করেছিলেন এই জুটি। আবার এর মধ্যেই বলিউড থেকে গুঞ্জন ভেসে আসে যে তারা চুপিসারে বাগদান পর্ব সেরে ফেলেছেন।

সম্প্রতি অভিনেত্রীর সাথে ঘটে এক অদ্ভুত ঘটনা। গত বছর লকডাউনের সময় সকলেই গৃহবন্দী হয়েছিলেন। তারপর লকডাউন ওঠার পর একদিন রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন মালাইকা। এবং বাথরুমে যাওয়ার দরকার পরলে নায়িকা রেস্তোরাঁর বাথরুমটিকেই ব্যবহার করেন। পাশাপাশি অন্য কোনো জায়গায়তে যেন হাত না লাগে সেদিকেও নজর আছে অভিনেত্রীর। সেই কারণেই কোনরকম ভাবে কুনির সাহায্যে বাথরুমের দরজা খুলে ভেতরে প্রবেশ করেন নায়িকা।এরপর পা দিয়েই কোনরকম ভাবে কমোডের সিট তোলেন তিনি, হাতে টিস্যু পেপার জড়িয়ে ফ্ল্যাশ করে বেরিয়ে আসেন তবে মুশকিল হয় এই জায়গাতেই। তারপর এতকিছুর মধ্যে নিজের প্যান্টই পড়তে ভুলে যান অভিনেত্রী। যখন তাকে দেখে অনেকেই হাসছিল ততক্ষনে তিনিও বুঝে গিয়েছিলেন।

Back to top button