বিনোদন

Mahalaya: প্রতীক্ষাশেষে আসছে ফের ‘মহালয়া’ কোন চ্যানেলে কোন অভিনেত্রী হতে চলেছেন মা দুর্গা! জেনেনিন বিস্তারিত

ইদানিং মহালয়ার দিন সকালের অপেক্ষায় থাকেন সিরিয়ালপ্রেমীরা। কারণ তাঁদের পরিচিত নায়িকাদের দেখা যায় মা দুর্গার রূপে। এর মধ্যেই শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattaraj)-এর একটি ইন্সটাগ্রাম রিলে তাঁকে মা দুর্গার রূপে দেখা গেছে। তবে কোন চ্যানেলে তা এখনও জানা যায়নি। পায়েল দে (Payel Dey)-কে অনেকেই দুর্গার রূপে দেখতে চাইছেন। এর মধ্যে শোনা যাচ্ছে, দিতিপ্রিয়া (Ditipriya Roy)-কে দেখা যেতে পারে মা দুর্গার সাজে।

দিতিপ্রিয়া এখনও এই বিষয়ে কিছু খোলসা করতে চাননি। মুখ খোলেননি চ্যানেল কর্তৃপক্ষও। তবে সূত্রের খবর অনুযায়ী, স্টার জলসার মহালয়ার অনুষ্ঠানে প্রথমবার দিতিপ্রিয়াকে দেখা যাবে মা দুর্গার রূপে। গত বছর জি বাংলায় সম্প্রচারিত ‘মহিষাসুরমর্দিনী’ অনুষ্ঠানে পার্বতীর রূপে দেখা গিয়েছিল তাঁকে। তবে সেই সময় পোশাকের জন্য ট্রোল হয়েছিলেন দিতিপ্রিয়া। কারণ মাতা পার্বতীর পরনে ছিল লেহেঙ্গা-চোলি। কিন্তু তা দিতিপ্রিয়ার দোষ ছিল না। চরিত্রের জন্য কস্টিউম যাঁরা ডিজাইন করেছিলেন তা তাঁদের দায়িত্ব ছিল। অপরদিকে আরও একটি খবর শোনা যাচ্ছে। দিতিপ্রিয়া হয়তো জি বাংলার মহালয়া বৈঠকে ঊষসী রায় (Ushasie Ray)-এর সঙ্গে উপস্থিত থাকবেন।

কালার্স বাংলায় মা দুর্গার রূপে দেখা যেতে পারে কোয়েল মল্লিক (Koel Mallick)-কে। এর আগেও কোয়েল একটি চ্যানেলের মহালয়ার অনুষ্ঠানে ‘মহিষাসুরমর্দিনী’ রূপে দেখা গিয়েছিল। অপরদিকে জি বাংলার ‘মহিষাসুরমর্দিনী’ অনুষ্ঠানে মা দুর্গার চরিত্রে উঠে আসছে দুটি নাম, সন্দীপ্তা সেন (Sandipta Sen) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)। তবে সন্দীপ্তার দিকেই পাল্লা ভারি। দর্শকদের অত্যন্ত পছন্দের দুর্গা তিনি।

আপাতত এতগুলি নাম মা দুর্গা হিসাবে উঠে এলেও কোন চ্যানেলে কে দুর্গা হতে পারেন, সেই প্রশ্ন জিইয়ে রেখেছেন সবকটি চ্যানেল কর্তৃপক্ষ। তবে মা দুর্গার চরিত্রে মহালয়ার সকালে অভিনয়ের প্রতিযোগিতা শুরু হতে চলেছে, তা বোঝা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Back to top button