বিনোদন

অবশেষে প্রকাশ্যে এল সত্যিটা, দীপা জেনে গেল সোনা তারই মেয়ে! ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে আসছে মহাচমক

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় জনপ্রিয় ধারাবাহিক হল ‛অনুরাগের ছোঁয়া’। টিআরপি তালিকার নিরিখে অনুরাগের ছোঁয়া সবার সেরা। এই সিরিয়ালের প্রত্যেকটি চরিত্রকেই দর্শকরা খুব ভালবাসেন। সোনা-রুপাকে ঘিরে সত্যি প্রকাশের দোরগোড়ায় সূর্য-দীপা। প্রকাশ্যে ধারাবাহিকের নতুন প্রোমো। ‛অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে আবারও আসতে চলেছে টানটান পর্ব।

বর্তমানে দীপার উপর রাগ করে রুপাকে নিজের কাছে রেখে দিয়েছে সূর্য। দীপা চাইলেও নিজের মেয়েকে তার কাছে নিয়ে যেতে পারেনা। এমনকি এদিকে কবীর-সূর্য মুখোমুখি হওয়ার পর একচোট ঝামেলা বাঁধে। কবীর সূর্যকে জানায় যে তার ও দীপার মধ্যে কোনো সম্পর্ক নেই। সে অন্য কাউকে বিয়ে করেছে। এসব কথা শোনার পরও কবীরের দিকেই দোষের আঙ্গুল তোলে সূর্য।

আর এসব টানাপোড়েনের মাঝেই সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে যে, সূর্যর বাড়িতে একসঙ্গে খেলাধূলা করছে সোনা-রুপা। আর ওদিকে দীপা তার শাশুড়ি লাবণ্য সেনকে প্রশ্ন করে যে, আমার যমজ সন্তানের মেয়ে কি সোনা? নাহলে সোনা-রুপার জন্মদিন একই দিনে কিভাবে হয়? দীপার এমন প্রশ্ন শুনে হতভম্ভ হয়ে যায় লাবণ্য সেন।

তাহলে কি আগামী দিনে সোনার আসল পরিচয় জানবে সূর্য ও দীপা দুজনেই? সম্প্রতি স্টার জলসার অফিসিয়াল পেজ থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। এখন আগামী দিনে ‛অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালটিতে কি হতে চলেছে সেটাই দেখার পালা। অপেক্ষায় দর্শকরা।

Back to top button