বিনোদন

কনের সাজে মধুমিতা, অভিনেতা যশের সাথে ফের নতুন কিছু নিয়ে আসছেন এই জনপ্রিয় জুটি!

টলিউডের বর্তমান একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। পাশাপাশি যশ দাশগুপ্ত টলিউডের বেশ পরিচিত অভিনেতা। যশ ও মধুমিতা একসাথে জার্নি শুরু করেছিলেন ষ্টার জলসায় ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের মাধ্যমে। দর্শকদের অরণ্য ও পাখি আজও তাদের কাছে হিট। আবার দীর্ঘদিন পর্দায় দেখা যাবে যশ মধুমিতাকে।

সেই হিট জুটিকে আবার পর্দায় দেখার জন্য অপেক্ষায় দর্শকরা। কিছুদিন আগেই শোনা গিয়েছিল যে তারা আবার ফিরছেন পর্দায় নতুন কিছু নিয়ে। ভালোবেসে এই জুটিকে নাম দেওয়া হয়েছিল ‘যশমিতা’। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে অভিনেত্রী মধুমিতাকে কনের সাজে দেখা গিয়েছে। আর তা দেখে চমকে গিয়েছেন নেটিজেনরা। একদম লাল রঙের বেনারসী ও সবুজ রঙের ব্লাউজ, গা-ভর্তি সোনালি অলঙ্কার ও মাথায় টোপর, গলায় মালা, হাতে শাঁখা-পলা পরে কখনও যশের সাথে খুনসুটি করতে দেখা গেল মধুমিতাকে।

আসলে চমকে যাওয়ার কিছু নেই বিয়ে করেননি অভিনেতা। প্রকৃতপক্ষে, এটি বাংলাদেশের গায়ক তানভীর ইভান-এর মিউজিক ভিডিও ‘ ও মন রে’-এর ফার্স্ট লুক। এই গানটির প্রযোজনা করেছেন এসভিএফ। ই রোম‍্যান্টিক মিউজিক ভিডিওর হাত ধরে আবারও পর্দায় ফিরছেন ‘যশমিতা’ জুটি। ‘ও মন রে’ মিউজিক ভিডিওর প্রযোজনা করছেন ডান্স কোরিওগ্রাফার তথা ফিল্ম পরিচালক বাবা যাদব খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই গানটি।

 

View this post on Instagram

 

A post shared by Calcutta Times (@calcuttatimes)

অভিনেতা যশ ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে প্রবেশ করেন। তারপর তিনি কিছু সিনেমায় অভিনয় করেছেন ও এবার চন্ডীতলা থেকে বিজেপির প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন যশ দাশগুপ্ত। কিন্তু সেখানে সফলতা মেলেনি। কয়েকমাস ধরে অভিনেত্রী নুসরত জাহানের সাথে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে যাই থাক অরণ্য আর পাখিকে পর্দায় দেখার জন্য অপেক্ষায় দর্শকরা।

Back to top button