বিনোদন

সন্তানদের মুখ চেয়েই কি সূর্য-দীপা এক হবে? আগে ভাগেই ফাঁস আগাম ট্র্যাক

বাংলা ধারাবাহিকের দর্শকরা এখন এক নামে কথা বলছেন অনুরাগের ছোঁয়া, সেরা বাংলা ধারাবাহিক স্টার জলসা। দর্শকরা প্রতিনিয়ত দৃষ্টি হারান নায়িকা সূর্য-দীপা ( সূর্য-দীপা)। তবে সূর্য দীপা ছাড়াও এখন এই সিরিয়ালের দর্শকদের কাছে একেবারে নয়নের মনি হয়ে উঠেছেন সূর্য-দীপার দুই মিষ্টি মেয়ে সোনা-রুপা (Sona-Rupa)।

এই পেইজে তাকিয়ে টিভির পর্দায় একটি মেয়ে ও তুমুল তর্ক কিংবা খুন দর্শকদের মন ভরে যায়। যে কেউ নিয়মিত সিরিজটি দেখেন তারা জানেন যে এই সিরিজের প্রতিটি পর্বই তীব্র নাটকে ভরা। রুপা ইতিমধ্যে জানতে পেরেছে যে তার আসল বাবা ড. বাবু নাকি সূর্য সেনগুপ্ত।

ছোট্ট রুপা যখন সত্যটা জানতে পেরেছিল, প্রথমে সে তার হৃদয়ে ব্যথা চেপে ধরেছিল। কিন্তু শেষ পর্যন্ত বেবি রুপা দীপ ও লাবণ্যর কাছে সবকিছু স্বীকার করে। এছাড়াও গত পর্বে দর্শকরা সোনা রূপার সাথে তার বাবা-মা সূর্য-দীপার বিয়ের আয়োজন করতে দেখেছেন। এরই মধ্যে সিরিজটির প্রিভিউ প্রকাশিত হয়েছে

আজ মুক্তি পাওয়া নতুন “অনুরাগের ছোঁয়া” প্রোমোতে দেখা যায়, রূপার পর সোনা তার মায়ের পরিচয় জানতে পারে। সুতরাং, এখন গোল্ডেন ট্র্যাক সিরিজে অন্তর্ভুক্ত করা হয়েছে। রূপা যেমন সূর্যকে তার বাবা বলে জানতে পেরেছে, এবার সোনাও হয়তো খুঁজে পাবে সেই ফুল মা, মন। ঘন্টা দীপা, তার আসল মা।

প্রকাশিত প্রোমোতে, রুপা সোনাকে বলতে দেখা যায় যে সে তার ড. বাবুর স্ত্রী মানে তার মা জীবিত, মৃত নয়। রুপার কথা শুনে সোনা দৌড়ে এসে সূর্যকে জিজ্ঞেস করে, মা বেঁচে আছেন বাবা?

সূর্য মেয়ের মুখে একথা শুনে ভীষণ রেগে গেল। রাগ করে সোনাকে জিজ্ঞেস করতে চায় এসব খারাপ কথা কে বলেছে? তার ফুল মা? তারপরে লাভাগ্না একপাশে সরে যায় এবং সোনিয়াকে যা বলেছিল তা বলে। এই কর্মের স্লোগান: “খুলবে আন্তঃসম্পর্ক? সোনা কি খুঁজে বের করবে তার আসল মা কে?

Back to top button