বিনোদন

দেখতে দেখতে পাঁচ মাসে পা দিলো ছোট্ট ইউভান, আদুরে ছেলেকে নিয়ে আবেগী পোস্ট করলেন শুভশ্রী

বাংলা ইন্ড্রাস্টির জনপ্রিয় একজন অভিনেত্রী শুভশ্রী সে পর পর অনেক গুলি হিট মুভি করেছেন এবং অনেকেই তাকে খুব পছন্দ করেন। বাংলা সিনেমার ডিরেক্টর রাজ চক্রবর্তী বিয়ে করেন অভিনেত্রী শুভশ্রী ।এবং তাদের বিয়ের কয়েক বছর পরে ২০২০ সালে ১২ই সেপ্টেম্বরে ঘর আলো করে আসে একটি ছেলে সন্তান আসে। এবং তারা ভালোবেসে তাঁর নাম রেখেছেন ইউভান। এছাড়াও একজন মায়ের কাছে তাঁর সন্তান হওয়ার প্রতিটা মুহূর্তই খুব স্পেশাল আর পাশাপাশি বাবা রাজ ও ব্যতিক্রম কিছু ছিল না। সন্তান হওয়ার প্রতিটা মুহূর্ত সাক্ষী হিসেবে ছিলেন রাজ্ চক্রবর্তী নিজে। ছেলের জন্মের পরে পরে মা বাবা দুজনেই নিজেদের টুইটারে পোস্ট করেন ছেলের ছবি। এবং সেই ছোট্ট ইউভানকে নেটিজেনরা ভালোবাসা ও আশীর্বাদ দিয়েছেন। এরপর বাবা মায়ের পাশাপাশি ছোট ছেলেও বড় সেলিব্রেটি হয়ে উঠেছেন।

ইন্সটাগ্রাম খুললেই দেখা যাচ্ছে রাজ্ শুভশ্রীর ছোট্ট ছেলে ইউভানের ছবি ঘোড়া ঘুড়ি করছে। এখন থেকেই বেশ বোঝা যাচ্ছে এই একরত্তির যে মস্ত বড় সেলেব হতে চলেছে। এখন থেকেই চক্রবর্তী পরিবারে রাজ্ করতে শুরু করে দিয়েছে এই ছোট্ট পুচকে। আর এই ছোট্ট পুচকের নাম ইউভান হলেও বাড়িতে মা বাবা আর ঠাকুমা ভালোবেসে নাম দিয়েছে সিম্বা। আর এই সিম্বাকে নিয়ে পরিবারের সবার দিন রাট কেটে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

করোনা আবহের সময় রাজ্ তাঁর বাবাকে হারিয়েছে সেই সময় একটু ভেঙে পড়েছিলেন তিনি। ঠিক সেই সময় রাজ তাঁর জীবনের সব চেয়ে বড় খুশির খবরটা পেলো। ছেলে হওয়ার কথা শুনে রাজ সহ তাঁর পুরো পরিবারে বেশ আনন্দিত হয়ে উঠেছিলেন। তবে এবার বাবা মা ছোট ইউভানকে নিয়েই প্রথম পুজো,দীপাবলি,ক্রিস্টমাস কাটিয়েছিলেন। সেই সঙ্গে আবার বাবা মা রোজদিন ছেলের কিছু না কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছে। ইতোমধ্যেই এই হট কেক ইউভানের ফ্যান ফলোয়ারের সংখ্যা হুর হুর করে বেড়েই চলেছে। এছাড়াও অনেকেই এই ছোট্ট ইউভানকে টলিপাড়ার ‘তৈমুর’ বলে সম্মোধন করেছেন।

দেখতে দেখতে রাজ-শুভশ্রীর ছোট্ট ছেলে ইউভান আজ পাঁচমাস পূর্ণ করে ফেলল। এদিকে আবার মা শুভশ্রী নেটিজনদের জন্য ছেলের বেশ কয়েকটি ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন। সেই ছবি গুলিতে ইউভানকে কখনও মায়ের কোলে বা কখনও পিসতুতো দিদি সৃষ্টি পাণ্ডের কোলে দেখা গিয়েছে। চকোলেট রঙা পুলওভারে আর সাথে চুল ঠিক করে ক্যামেরায় মিষ্টি গোলুমলু লুকে লেন্সবন্দী হলেন সকলের প্রিয় ইউভান। পোস্ট করার পর মা ছেলের উদ্দেশে অদুরে বার্তা দিয়ে লিখেছেন, ‘তোর চোখগুলোই হল আমার দেখা সবচেয়ে উজ্জ্বল বস্তু, হয়ত সূর্যের চেয়েও বেশি উজ্জ্বল। তুই আমার সবকিছু, আমার ভালোবাসা, জীবন, আমার ছেলে, শুভ পাঁচমাস… মা তোকে অনেকটা ভালোবাসে…চাঁদের পারে আর তার পরেও’। মুহূর্তে ভাইরাল রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের পাঁচমাসের জন্মদিনের পোস্ট।

Back to top button