বিনোদন

বাবা-মায়ের সঙ্গে সুইমিংপুলে খেলায় মেতে উঠলো ছোট্ট অগস্ত‍্য! হার্দিক পুত্রর ছবিতে চোখ আটকে নেটিজেনদের

এই জনপ্রিয় ক্রিকেটার গত বছর জানিয়েছেন যে তার স্ত্রী অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ। খুব শীঘ্রই হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশা মা হতে চলেছেন। আর এরপরেই নাতাশার সঙ্গে আরও একটি ছবি শেয়ার করেন এই চর্চিত হার্দিক পান্ডিয়া। সেখানে ভারতীয় পোশাকে গলায় মালা পরে দেখা গেলো হার্দিক পান্ডিয়াকে। আর তা দেখে সকলেরই অনুমান ছিল যে তারা চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন।গত বছর এই হার্দিক পান্ডিয়া ও তার স্ত্রীর কল এল করে আসে একমাত্র ছেলে অগস্ত্য। এখন সেই পুত্রকেই নিয়েই খুনসুটিতে মেতে রয়েছেন হার্দিক ও নাতাশা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে হার্দিক, নাতাশা ও অগস্ত‍্যের একটি ছবি।যেই ছবিতে দেখা যাচ্ছে, লন-এ একটি ইনফ্ল‍্যাটেবল সুইমিং পুলে হার্দিক, নাতাশা ও অগস্ত‍্য কোয়ালিটি টাইম এনজয় করছেন। যেখানে ‘সেসক্সি-মাম্মা’ নাতাশার পরনে কালো রঙের সুইমিং কস্টিউম। ও অন্যদিকে ক্রিকেটার হার্দিকের কোলে রয়েছে অগস্ত‍্য। ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল। নেটিজেনরাও অগস্থ্যর ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দেয়।

এর আগে দেখা গিয়েছিলো হার্দিক ইনস্টাগ্রামে অগস্ত‍্য তার হাতের আঙুল ধরে ধীরে ধীরে হাঁটা শিখছে। ভিডিওটি হার্দিকের বাড়িতে তোলা হয়েছে। হার্দিক ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে অনেকগুলি হার্ট ইমোজি দিয়েছিলেন। নাতাশাও ভিডিওটির কমেন্ট বক্সে দিয়েছিলেন হার্ট ইমোজি।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

Back to top button