বিনোদন

অসাধারণ সাফল্যের সিঁড়ি পার করে এবার ভোজপুরি ভাষায় রিমেক হতে চলেছে ‘কৃষ্ণকলি’

‘কৃষ্ণকলি’ ধারাবাহিক সকলেরই প্রিয় একটি ধারাবাহিক। জী বাংলায় এটি একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক। ধারাবাহিকের প্রত্যেকের অভিনয় ধারাবাহিকটিকে অন্য মাত্রা দেন করেছে। বিশেষ করে শ্যামা ও নিখিলের অভিনয় ও তাদের প্রেমের সুন্দর সম্পর্ক।জী বাংলায় ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক সকলের প্রিয় হয়ে উঠেছে। সম্প্রতি এই ধারাবাহিক পার করে ফেললো ১০০০ পর্ব। কিন্তু তবুও কমেনি ধারাবাহিকের জনপ্রিয়তা। এমনকি ১০০০ পর্ব পার করার আনন্দে এই ধারাবাহিকের কলাকুশলীরা বড় কেক কেটে সেলিব্রেশন করেছিলেন । বাংলায় এই ধারাবাহিক সাফল্যের পর এবার ভোজপুরি ভাষাতেও হতে চলেছে এই ধারাবাহিক।

বাংলার ঘরে ঘরে ‘কৃষ্ণলকি’ ধারাবাহিকের জনপ্রিয়তা তুঙ্গে। এতদিন ধরে চলার পরেও জনপ্রিয়তা কিন্তু কমেনি। আর তাই এর আগে তেলেগু ও কন্নড় ভাসতে এই ধারাবাহিকের রিমেক হয়েছিল। এবার ভোজপুরি ভাষায় এই সিরিয়ালের রিমেকের নাম হতে চলেছে ‘শ‍্যাম তুলসী’।

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের গল্পটা একটি অন্যরকমের। এই ধারাবাহিকে শ্যামা একজন সাধারণ মেয়ে যে কীর্তন গাইতো। কিন্তু হঠাৎ তার সাথে বড়োলোক বাড়ির একজন ছেলে নিখিলের সাথে তার পরিচয় ও বিয়ে হয়। প্রথমের দিকে শ্যামার সাথে শ্বশুরবাড়ির লোকেরা খারাপ ব্যবহার করা শুরু করে। কিন্তু ধীরে ধীরে সে সকলের মন জয় করে নেয়।

তবে শুধু কৃষ্ণকলি ধারাবাহিক নয় এর আগেও অন্যান্য ধারাবাহিকের হিন্দি ও তেলেগু তামিল ভাসতে রিমেক হয়েছিল। এবার কৃষ্ণকলি’র পালা। তেলেগু ও কন্নড় ভাষায় সাফল্য পাওয়ার পর এবার ‘কৃষ্ণকলি’র ভোজপুরি ভার্সন নিয়েও যথেষ্ট আশাবাদী নির্মাতারা। অন্যদিকে ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ ধারাবাহিকের হিন্দি ও তামিল ভাষায় রিমেক হচ্ছে। এমনকি তামিল রিমেক হচ্ছে জি বাংলার ‘মিঠাই’-এরও। জি তামিল চ্যানেলে খুব শীঘ্রই সম্প্রচারিত হবে ‘মিঠাই’-এর তামিল রিমেক। তবে এবার এটাই দেখার অপেক্ষা যে এই ধারাবাহিক গুলো বাংলায় সাফল্যের পর অন্যান্য ভাষায় কতটা সফলতা অর্জন করতে পারে।

Back to top button