বিনোদন

মারণ ভাইরাস করোনা কেড়ে নিলো প্রাণ, করোনায় আক্রান্ত হয়ে চলে গেলেন গদাই ঠাকুরের কাছের মানুষ

জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’। সকলের কিয়াছে অতি প্রিয় একটি ধারাবাহিক। গত ৪ বছর ধরে চলত পরেও একটুও কমেই এই ধারাবাহিকের জনপ্রিয়তা। এই সিরিয়ালে রামকৃষ্ণের চরিত্রে অভিনয় করতে দেখা যায় সৌরভ সাহাকে। কিন্তু অপূর্ণ থেকে গেল এই অভিনেতার আশা। নিজে সরাসরি রাজনীতিতে না থাকলেও বন্ধুবৎসল পরম আত্মীয় কাজল কাকুর জন্য সকলের ভোট চেয়েছিলেন তিনি। কিছুদিন আগেই অভিনেতা ফেসবুক পেজে লেখেন,”ক্ষুদ্রস্বার্থ ও দলতন্ত্রের বাইরে গিয়ে আপামর মানুষকে যে ভালোবাসতে জানে তার নাম “কাজল সিনহা”… তার দলের সদস্য তো আমি নই তবু কেনো আমায় ভালোবাসে? কারন তিনি হৃদয় দিয়ে ভালোবাসতে জানে.. তাই আমি কাজল সিনহার সমর্থক.. আপনার একটি ভোট খড়দহের ভবিষ্যৎ গড়বে.. “১ নং” বোতাম টিপে ” কাজল সিনহা” কে জয়ী করুন”

এই অভিনেতা যার জন্য ভোট চেয়েছিলেন তিনিই আজ নেই। করোনা কেড়ে নিলো সেই কাছের মানুষের প্রাণ। গত ২১ এপ্রিল তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে শুরু করে তারপর বেলেঘাটা হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তিন দিন ভেন্টিলেশনে ছিলেন তিনি। কিন্তু আর রক্ষা হল না আজ হাসপাতালেই মৃত্যু হল তার।

তার মৃত্যুতে অভিনেতা খুব শোকাহত হয়ে পড়েছেন। অবশ্য অনেকেই এই আশায় রাখছেন যে করণের কাছে হেরে গেলেও তিনি ভোটে জিতে গেছেন। যদিও এর ফলাফল পাওয়া যায়নি। ভোটের ফলাফল আসবে ২ তারিখে। উল্লেখ্য, আজ সকাল সাড়ে নটা পঁয়তাল্লিশ নাগাদ তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

হঠাৎ করে এভাবে ওনার চলেও যাওয়াটা অভিনেতা সৌরভ সাহা মেনে নিতে পারেননি। এইদিকে কাজল সিনহার মৃত্যুর খবরে শোকাহত হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। তিনি এদিন টুইট করে লেখেন,” আমাদের খড়দার প্রার্থী কাজল সিনহার কোভিড আক্রান্ত হয়ে মৃত্যুর খবরে মর্মাহত। মানুষের সেবায় তিনি আত্মনিবেদন করেছিলেন। সবেমাত্র অক্লান্ত প্রচার অভিযান শেষ করেছিলেন। তাঁর অভাব অনুভব করব। তাঁর পরিবারবর্গকে আমার সমবেদনা।”

Back to top button