বিনোদন

‘দেশের মাটি’র সময়ে কোপ বসালো ‘খুকুমণি’! ক্ষুদ্ধ দর্শকরা চ্যানেলের বিরুধ্যে প্রকাশ করলো ক্ষোভ

টিআরপি কমের কারণে জনপ্রিয় বাংলা বিনোদন চ্যানেল ষ্টার জলসায় আসছে আরও একটি পরিবর্তন। আগামী ১ নভেম্বর থেকে শুরু হতে চলেছে নতুন ধারবাহিক ‘খুকুমনি হোম ডেলিভারি’। স্ট্র্যালসার পর্দায় অনেকদিন ধরেই দেখানো হচ্ছিলো এই ধারাবাহিকের প্রমো। আর এবার জানা গেলো এই ধারাবাহিকের সম্প্রচার সময়। আগামী ১ নভেম্বর থেকে সন্ধ্যা ৬.৩০ এর যেতে সম্প্রচার করা হবে এই সিরিয়াল। আর সেই ঘোষণা হতেই অনেকেই আশংকা করছে হয়তো ‘দেশেরমাটি’ বন্ধ হয়ে যাবে!

নতুন এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে আছেন দীপান্বিতা রক্ষিত। এর আগে দীপান্বিতা খোলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন আর এবার এই অভিনেত্রী অভিনয় করতে চলেছেন নায়িকার চরিত্রে। এর আগেও দীপান্বিতাকে দেখা গিয়েছিলো সাঁঝের বাটিতে নেগেটিভ ভূমিকায়। ধারাবাহিকে মুখ্য অভিনেতা হিসেবে রয়েছেন রাহুল মজুমদার৷ ভাগ্যলক্ষ্মী ধারাবাহিকে রাহুল বধির চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন।

তবে এই নতুন ধারাবাহিকের সম্প্রচার সময় ৬টা ৩০ এ দেওয়াতে রেগে গিয়েছেন ‘দেশের মাটি’র দর্শকর। তারা চ্যানেল কর্তৃপক্ষের সিধান্তের কড়া সমালোচনা করেছেন এর আগেও রাম্পির ফ্যানেদের অভিযোগ ছিল খুব কম প্রাধান্য দেওয়া হয় ‘দেশের মাটি’ ধারাবাহিকটিকে। এছাড়াও তাদের আশংকা অন্য স্লটে এই সিরিয়াল হলেও হয়তো বন্ধ করে দেওয়া হবে এই সিরিয়ালটিকে কারণ এই ইরিয়ালটির টিআরপি বেশ কম।

তবে রাম্পির ভক্তরা সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করে লিখেছেন ‘দেখবো দেখবো এই খুকুমণি কত টিআরপি দেয়। দেশের মাটিকে সরিয়ে এটাকে আনলেন তো? প্রিয় রাজা মাম্পিকে কেড়ে নিলেন তো। সকলের চোখের জলের দাম দিতে হবে।’ আর একজন লিখেছে ‘এতোগুলো মানুষের কষ্ট, চোখের জল, হাহাকার আর দীর্ঘশ্বাসের ফল দিতে হবে। যেটা আপনাদের জন্য শুধুই ব্যবসা ছিল.. সেটা আমাদের কাছে সবটা ছিল…সবটা…!!! ভালো করলেন না এটা।’

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button