বিনোদন

কৌশানির গানের ভিডিও ভাইরাল হতেই তুমুল ট্রোলিং (Troll) শুরু হয়েছে নেটপাড়ায়

কৌশানী মুখার্জি টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তার অভিনয় তাকে দর্শকদের মধ্যে একটি বিশেষ স্থান অর্জন করে। স্পষ্টতই, এই রক্ষণশীল ডিভা বছরের পর বছর ধরে শিল্পে রয়েছেন। সম্প্রতি এই কৌশানি কণ্ঠে একটি হিন্দি গান (গাওয়া) শোনার পর নেটপাড়ায় শুরু হয় তুমুল ট্রোল।

বিনোদন জগতের একজন তারকা কিছু করতে পারেন! অনেকেই এরকম ভাবেন। কিন্তু বাস্তবে তা মোটেও সেরকম নয়।যে ভালো নাচে সে জানে ভালো নাচ বলে কিছু নেই। অথবা আপনার গানের কণ্ঠ খুব ভালো নাও হতে পারে। কিন্তু অনেক ভক্তই সেটা বুঝতে চান না। তাই, তারা যখনই তাদের প্রিয় তারকাদের কাছে যায় তখনই তাদের দুকারি গান গাইতে বলে।

অভিনয়ের পাশাপাশি টলিউডের বেশ কয়েকজন বিখ্যাত তারকা অতিথি হিসেবে হাজির হয়েছেন বিভিন্ন অনুষ্ঠানে। ত্রিপালার ম্যাচ শোতেও অনেক সেলিব্রিটিকে দেখা গেছে। শ্রোতাদের অনুরোধে তারা প্রায়ই সেখানে গান করেন। সম্প্রতি এই অনুষ্ঠানেও গান গেয়েছেন কুশানি।

‘পারব না আমি চুতে তোকে’ অভিনেতা বাংলাকে ভুলে খাঁটি হিন্দি গান গাইলেন। তিনি একটি মাইক ধরেন এবং বলিউড সুপারস্টার সালমান খানের “কিক” থেকে “জো ম্যায়নো পিয়া না মিলে তা মুরজাভা” গাইতে শুরু করেন। আপনি একজন ব্যক্তিকে তার সামনে দাঁড়িয়ে পোঁদ নাড়াতেও দেখতে পারেন।

কৌশানির একটি ভারতীয় গান গাওয়ার ভিডিও ভাইরাল হওয়ার পরে, সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় উঠেছে। কেউ লিখেছেন, “তোমার গানের গুরু রেন্ডি।” কেউ একজন ব্যঙ্গ করে বলল, “ভাল্লুক নাচছে।” অন্য একজন নেটিজেন মন্তব্য করেছেন, “কাকুর নাচ তার গাওয়ার চেয়েও ভালো ছিল।”

উল্লেখ্য, ত্রিপালের ত্রিপাল ভ্রমণ শুরু হয়েছিল রাজ চক্রবর্তীর পরব নেহ আমি ছোট টুকে দিয়ে। এ ছবিতে তার সঙ্গে অভিনয় করেছেন বনি সেনগুপ্ত। এর পরে, কৌশানি ক্লুর কীর্তি, টমক চাই এবং টমি অ্যাশবি বিলের মতো বেশ কয়েকটি ছবিতে উপস্থিত হন।

Back to top button