বিনোদন

কার্তিক আরিয়ান ও জাহ্নবীর একসাথে গোয়া ভ্রমণ, ফাটল ধরল কার্তিক ও সারার সম্পর্কে!

অভিনেতা কার্তিক আরিয়ান কিছুদিন আগেই ৩০ বছরে পা দিয়েছেন। বলিউডে তিনি এখন এক সিঙ্গেল আর মোস্ট ব্যাচেলরের তকমা নিয়ে রেখেছেন। অভিনেতা কার্তিক নিজের অভিনয়ের পাশাপাশি লুকসের জন্য অনেক মানুষের ফেভরেট পারস। জানা যায় একসময় সইফ কন্যা সারা আলি খান ও অন্যন্য পান্ডের নায়িকারাও এই হিরোর প্রতি ভালোবাসায় মগ্ন ছিল। দেখা যায় ইন্ড্রাস্টি ছাড়াও অনেক রমণী ফ্যান এই হিরোর প্রতি দুর্বল। কিন্তু অভিনেতা কার্তিক আরিয়ান নিজে কাকে মন দিয়েছেন সেই ব্যাপারে এখনো কিছু জানা যায়নি এবং এখন সে নিজের কাজ নিয়ে বেশ ফোকাসে আছেন।

কার্তিক তার ৩০ তম জন্মদিনে নিজের ফ্যানদের সঙ্গে
আগের ছবি ধামাকার ট্রেইলার শেয়ার করেছেন। অভিনেতা -অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়াকে নিজের কেরিয়ারের জন্য কিভাবে কাজে লাগাতে হয় তা ভালো করেই জানেন। ব্যতিক্রমে কার্তিক নন। কার্তিকের অভিনীত ফাস্ট লুক কিছু দিন আগেই ধামাকা পেয়েছে। অভিনীত ছবিতে কার্তিকের চরিত্রের নাম অর্জুন পাঠক। ছবিতে কার্তিক টিভি সাংবাদিকের চরিত্রে রয়েছেন। ছবিতে কার্তিকের লম্বা চুল ,চশমা চোখে ,ইনটেন্স লুক আর নীলচে জামায় রক্তের ছিটে দেখা যায় ইতিমধ্যেই কার্তিকের এই লুক দর্শকেরা বেশ পছন্দ করেছেন।

অভিনেতার ধামাকা ছাড়াও চলতি বছরেও হাতে রয়েছে আরো দুটি বিগ প্রজেক্ট। কার্তিকের নতুন বছরে ভুলভুলাইয়ার সিক্যুয়েল ভুলভুলাইয়া ২ ছবি মুক্তি পাবে। কার্তিকের সাথে শ্রীদেবী কান্না জাহ্নবী কাপুর এই প্রথম স্ক্রিন শেয়ার করছেন। বলিউডে এখন শোনা যাচ্ছে নতুন নতুন জুটির কথা। যেমন ঈশান খট্ট প্রেম করছেন অনন্য পান্ডের সাথে। এদিকে সিদ্ধান্ত মালহোত্রার সাথে কিয়ারা আডবানি ও প্রেমে বেশ ব্যাস্ত। বছর শেষে এই দুই জুটি মালদ্বীপে চলে গিয়েছেন। সেখানেই নাকি তারা ছুটি ও নতুন বছরের স্বাগত দুই জানিয়েছেন এখন তারা বেশ সুখেই আছেন।

দেখা যায় এর মধ্যেই বলিউডের নতুন জুটি কার্তিক আরিয়ান ও জাহ্নবী কাপুর নিয়ে প্রেম নিয়ে শিরোনামে উঠে এলেন। জানা যায় এরা নাকি আগে থেকেই অল্প অল্প প্রেমে পড়েছেন। এই মুহূর্তে নতুন প্রেমে পড়া এই জুটি গোয়াতে ছুটি কাটাচ্ছেন। গোয়াতেও কার্তিক ও জাহ্নবী তাদের কিছু ছবি শেয়ার করেছেন। গোয়ার ফুড জয়েন্ট ফ্যাভেলা ইন্সট্রাগ্রাম একাউন্ট থেকে তাদের ছবি শেয়ার হয়েছে। সেদিন তারা দুজনেই সাদা – কালো কম্বিনেশনের জামা পড়েছিলেন সাথে কাঁধে হাত দিয়ে ফটো তুলেছেন। অনুগামীরা সোশ্যাল মিডিয়াতে তাদের গোয়ার এই ছবি গুলি পোস্ট করেছেন। তাই লিক হওয়ার পর ভাইরাল হয়েছে এই ছবি অনেকে আবার এই নতুন জুটিকে ভালোবাসা জানিয়েছেন।

Back to top button