বিনোদন

বিপাশার হটনেস সহ্য হয়নি করিনার, নিজেকে কন্ট্রোল করতে না পেরে রাগে চড় মারেন অভিনেত্রী

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন করিনা কাপুর। বলিউডে বহু অভিনেতা ও অভিনেত্রীরা রয়েছে তাদের মধ্যে করিনা কাপুর নিজের আলাদা জায়গা ধরে রেখেছেন। আরেকজন হলেন অভিনেতা করন সিং গ্রোভার ঘরনী বঙ্গ তনয়া অভিনেত্রী বিপাশা বসু। বঙ্গের কন্যা হলেও বিপাশার হিন্দি অভিনয়ের দক্ষতা দেখে মুগ্ধ বিশ্ববাসী। আর এই অভিনেত্রী নিজেই প্রমান করে দেন শ্যামবর্ণ হয়েও নিজের দক্ষতা থাকলে বলিউডেও রাজ করা যায়।

আমরা অনেক সময় দেখে থাকি অভিনেত্রীরা পর্দায় একসাথে অভিনয় করলেও বাস্তবে তাদের নিজেদের সম্পর্ক কিরকম তা জানা যায় না। পর্দায় পুরো বিপরীত রোলে অভিনয় করলেও বাস্তবে গলায় গলায় বন্ধু এরকম বহু উদাহরণ আছে। আবার সবসময় যে তাই হবে তা নয় উলটোটাও হতে পারে। যেমন করিনা কাপুর খান ও বিপাশা বসুর সম্পর্ক।কিন্তু বাস্তবে এই দুই অভিনেত্রী একে অপরকে একদমই সহ্য করতে পারে না। দুজনের মধ্যে বিবাদের পারদ এতটাই শক্তিশালী যে একসময় বিপাশা বসুকে প্রকাশ্যে সকলের চড় মেরেছিলেন কারিনা কাপুর।

কিন্তু কি এমন হয়েছিল যাতে চড় মারতে হল? ২০০১ সালে ‘অজনবি’ সিনেমায় অভিনয় করতে দেখা যায় অক্ষয় কুমারের বিপরীতে ছিলেন করিনা কাপুরকে। একই ছবি করিনার সহ অভিনেত্রী হিসেবে কাজ করেন বিপাশা বসু। বিপাশা বসু ববি দেওলের বিপরীতে অভিনয় করেন। এই ছবিতে বিপাশা বেশ কিছু সাহসী দৃশ্যে অভিনয় করেন। তার এই চরিত্রে অভিনয় বেশ প্রশংসনীয় হয়ে ওঠে। যার জন্য বিপাশার জনপ্রিয়তা বাড়ে। আর যা করিনা সহ্য করতে পারেননি যার জন্য তাদের মধ্যে মনমালিন্য তৈরী হয়। যেই ঘটনা পরে আরো বড় ঝগড়ার আকার ধারণ করে। কথাবার্তা একদম বন্ধ হয়ে যায় তাদের।

আর তারপর থেকে অভিনেত্রী করিনা সিদ্ধান্ত নেন যে বিপাশার সাথে তিনি আর সিনেমা করবেন না। তাছাড়া করিনা বিপাশাকে গায়ের রং নিয়েও কালো বিড়াল বলেছিলেন। এখানেই থামেননি বিপাশার গালে থাপ্পড়ও মেরেছিলেন কারিনা। শেষমেশ তাঁদের ঝগড় ববি দেওল মিটিয়েছিল। এরপর থেকে বহু বছর দুই অভিনেত্রীকে একসঙ্গে দেখা না গেলেও করিনার স্বামী সইফ আলী খানের জন্মদিনে বিপাশা বসু নিমন্ত্রিত ছিলেন। অবশেষে সেখানে সেই পার্টিতে একে অপরকে জড়িয়ে ধরে নিজেদের ঝগড়া মিটিয়ে নেন।

Back to top button