বিনোদন

Kangana: ‘নো মাস্ক নো এন্ট্রি’কে বুড়ো আঙ্গুল দেখিয়ে ‘মাস্ক’ না পরেই এয়ারপোর্টে ঢুকে গেলেন কঙ্গনা

করোনা অতিমারীর কারণে মাস্ক ও স্যানিটাইজার ব্যবহার করা বাধ্যতামূলক হয়ে উঠেছে। এয়ারপোর্টের সামনে ফ্লেক্সে রয়েছে নির্দেশিকা, ‘নো মাস্ক নো এন্ট্রি’। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat) মাস্ক না পরেই এয়ারপোর্টে ঢুকে গেলেন।

এই ঘটনা নেটদুনিয়ায় ভাইরাল হতেই সমালোচনার শিকার হতে হচ্ছে ‘থালাইভি’-কে। দেখা গেছে, এয়ারপোর্ট চেকিং পয়েন্টের বাইরে লেখা ‘নো মাস্ক নো এন্ট্রি’। কিন্তু সাদা সালোয়ার-কামিজ পরে এই নিষেধাজ্ঞা লেখা বোর্ডের পাশ দিয়ে ভেতরে ঢুকে গেলেন কঙ্গনা। তাঁকে আটকালেন না কোনও চেকিং অফিসার বা এয়ারপোর্টের কোনো উচ্চ পদাধিকারী। এমনকি পাপারাৎজিদের অনুরোধে ছবির জন্য পোজ দিলেন কঙ্গনা। কিন্তু তাঁর হাতেও কোনো মাস্ক ধরা ছিল না। এরপরেই নেটদুনিয়ায় ট্রোল হতে শুরু করেন কঙ্গনা। নেটিজেনদের একাংশ প্রশ্ন করতে থাকেন, তারকা বলে কি তিনি সব নিয়মের উর্ধ্বে?

অথচ কিছুদি আগেও সলমান খান (Salman Khan)-কে এয়ারপোর্টে নিয়ম মানতে বাধ্য করা হয়েছিল। ‘ভাইজান’ কিন্তু বিনা প্রতিবাদেই সবকিছু মেনে নিয়েছিলেন। অথচ কঙ্গনার ক্ষেত্রে এমন কিছু ঘটল না দেখে অবাক হয়েছেন অনেকেই।

কিন্তু কঙ্গনা চলতি বছরের মে মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন। এই কথা তিনি নিজেই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। করোনার ফলে তিনি দুর্বল হয়ে গিয়েছিলেন। এমনকি এক্সারসাইজ করতেও সমস্যা হচ্ছিল। এরপরেও তিনি কি করে নিয়ম মানলেন না? মুম্বই বিমানবন্দর কর্তৃপক্ষের দিকেও উঠেছে অভিযোগের আঙুল। নেটিজেনদের একাংশ জিজ্ঞাসা করেছেন, সাধারণ মানুষ যদি এই আচরণ করতেন, তাহলে তাঁদের বিরুদ্ধে কি ব্যবস্থা নেওয়া হবে?

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

Back to top button