বিনোদননিউজরাজ্য

মমতা ব্যানার্জীর জয় মানতে পারেননি কঙ্গনা,পশ্চিম বাংলাকে কাশ্মীরের সঙ্গে তুলনা করলেন অভিনেত্রী!

আজ ভোট গণনা পর্ব। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর পাল্লা ভারী রয়েছে। বিজেপি যেভাবে ভোটের প্রচার চালিয়েছিল তাতে তাদের এই ঘটনা খুবই মুখ থুবড়ে পড়ার মত ঘটনা। তাদের যে আসা ছিল তাতে করে তৃণমূল টেক্কা দিয়ে বহু জায়গাতে এগিয়ে রয়েছে। একেবারে নাটকীয় পরিস্থিতি সৃষ্ঠি হয়েছে সারা পশ্চিমবাংলায়, বিশেষ করে নন্দীগ্রামে।

চলছে ভোটের গণনার পর্ব এদিকে তারই মধ্যে বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বিতর্কিত মন্তব্য করে বসলেন নিজের ট্যুইট হ্যান্ডেলে। বাংলার রায় বেরোনোর আগেই কঙ্গনার দাবি, বাংলাদেশি আর রোহিঙ্গাদের মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি।আর এখানে থেমে যাননি। বাংলাকে কাশ্মীরের সাথে তুলনা করতে ছাড়েননি।

এদিন বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত টুইটারে লিখলেন,”বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি… যা ট্রেন্ড দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা মেজরিটিতে নেই এবং তথ্য অনুযায়ী গোটা ভারতবর্ষের তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত। ভাল আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে।” তারপরেই অভিনেত্রী হ্যাশট্যাগ দেন ‘ইলেকশন ২০২১’।

বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনি বরাবরই ভারতের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করতেন। এর আগেও শিবসেনার বিপক্ষে গিয়ে আওয়াজ তুলেছিলেন, এবং কৃষক আন্দোলন নিয়েও মুখ খুলেছেন তিনি। তারপর এবার পশ্চিমবাংলায় দিদির জয় নিয়ে তির্যক মন্তব্য করেন কঙ্গনা। কথায় তার দাবি, বাংলা আর বাংলা নয়, কাশ্মীরে পরিণত হচ্ছে। অবশ্য তিনি এই মন্তব্য করার পরে সোশ্যাল মিডিয়ায় তুমুল কটাক্ষের শিকার হয়েছেন।

Back to top button