বিনোদন

সোহম চক্রবর্তীর পর হ্যাক হলো কাঞ্চন মল্লিকের অ্যাকাউন্, চিন্তায় উদ্বিগ্ন অভিনেতা

টলিউডের জনপ্রিয় অভিনেতা সোহম চক্রবর্তীর পর এবার হ্যাক হয়ে গেলো বাংলার জনপ্রিয় অভিনেতা ও কমেডিয়ান কাঞ্চন মল্লিকের ইনস্টাগ্রাম একাঊন্ট। একে আগেও অভিনেত্রী মানালি দে ও জয় সরকারের সোশ্যাল মিডিয়া একাঊন্ট হ্যাক করা হয়েছে বলে অভিযোগ উঠে এসেছে।

বিপত্তি বাধে ৭ ফেব্রুয়ারির পর। কাঞ্চন মল্লিক গত ৭ ই ফেব্রুয়ারী তার ৮ বছরের ছেলের জন্মদিনের বিভিন্ন মুহূর্তর ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। এরপর তারপরের দিন যখন তিনি আবার ইনস্টাগ্রাম খুলতে যান বিপত্তি বেঁধে যায় তখনি সেই সময় বার বার প্রচেষ্টা করার পরেও ইনস্টাগ্রাম একাউন্টি খুলছিল না। এরপর তার ফোনে একটি এসএমএস আসে যেখানে তাকে তিনটি নম্বর দিয়ে পুনরায় লগইন করার কথা বলা হয় সেই অনুযায়ী জনপ্রিয় এই অভিনেতা লগইন করলেও কোনো কাজ হয়না সেই সময় তার কাছে প্রমান চাওয়া হয় যে তিনি আসল কাঞ্চন মল্লিক কিনা। এরপর বেগতিক দেখে কাঞ্চন মল্লিক তার ইন্সট্রাগ্রাম একাউন্টি বন্ধ করে দেন।

প্রসঙ্গত উল্লেখনীয় যে কিছুদিন আগেই পর পর টলিউড অভিনেতাদের সোশ্যাল সাইট হ্যাকিং নিয়ে সাইবার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। আর এই বিষয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন যে তিনি কিছুই বুঝতে পারছেন না কেন এরকম হলো বরং তিনি আরও অবাক হয়েছেন যে তিনি কিছুই বুঝতে পারছেন না যে করা করছে? কেন করছে ? সব মিলিয়ে তিনি এই মুহূর্তে ধোঁয়াশায় রয়েছেন।

কিছুদিন আগেই অভিনেতা সোহম চক্রবর্তীর ফেসবুক একাঊন্ট হ্যাক হওয়ার বিষয়টি। আর এই নিয়ে ইতিমধ্যে বেহালা থানা ও লালবাজারে ইতিমধ্যে অভিযোগ দায়ের করেছেন অভিনেতা সোহম চক্রবর্তী। আর গোটা বিষয়টি তার অনুরাগী ও ফলোয়ারদের জানানোর জন্য তিনি একটি ফেসবুক লাইভ ও করেন।

Back to top button