বিনোদন

সকলের বিপদে-আপদে ঝাঁপিয়ে পড়ছেন, দেবদূতের মত এসে বারো দিনের শিশুর প্রাণরক্ষা করলেন বিধায়ক রাজ

টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। তিনি পরিচালনার পাশাপাশি এবারের নির্বাচনে তৃণমূল প্রার্থী হয়েছেন। ভোটের কাজে ব্যাস্ত থাকার ফলে বাড়ি ছেড়ে থাকতে হয়েছে ব্যারাকপুরে পরিচালক। স্ত্রী ও ছেলে ইউভান ও বিলাসবহুল বাড়ি ছেড়ে ভোট প্রচারের কাজে ব্যাস্ত ছিলেন। ২ রা মে রেসাল্টের পর মান রক্ষা করেছেন শুভশ্রীর কথার। অবশেষে নিজেকে জয়ী করেন পরিচালক।

কিন্তু চারদিকে যে মারণ ভাইরাস করোনা গ্রাস করে নিয়েছে। তাই বিধায়ক রাজ রাস্তায় মাস্ক ও স‍্যানিটাইজার বিলি করলেন পথে নেমে। এমনকি একজন বৃদ্ধা মহিলাকে তিনি মুখে মাস্ক পরিয়ে দিলেন। রাজের এই কর্মকান্ড তাঁর ফ্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে। ভোটের আগে রাজ মানুষকে নানারকম প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু শপথ নেওয়ার পড়তে নেমে পড়লেন কাজে। তার পাশাপাশি নানান কাজে এগিয়ে আসছেন রাজ চক্রবর্তী।

একমাত্র ছেলে ইউভানের জন্ম হওয়াতে ভাগ্য খুলে গেল পরিচালক রাজের। এবারের নির্বাচনে দাঁড়িয়ে সেখানকার বিধায়ক নির্বিত হলেন তিনি তার পাশাপাশি এখন জন সেবায় মন দিয়েছেন রাজ চক্রবর্তী।বর্তমানে বিধায়ক রাজকে বেশিরভাগ সময়ই দেখা যায় ব্যারাকপুরে নানান জায়গায়। ওই এলাকার মানুষ এবং পাশের এলাকার মানুষও রাজকে রীতিমত সোশ্যাল মিডিয়া মারফৎ নিজেদের সুবিধা অসুবিধার কথা জানাচ্ছেন।

এরই মধ্যে হঠাৎ ঘটে গেল এক দুর্ঘটনা। বারো দিনের একটি অসুস্থ শিশুকে হাসপাতালে ভর্তি হতে সাহায্য করলেন রাজ।ব্যারাকপুর আঠেরো নম্বর ওয়ার্ডের বাসিন্দা শিশুটি জন্মের পর থেকেই হৃদরোগে আক্রান্ত ছিল। শিশুটির হার্টের অবস্থান বাঁদিকের বদলে ডানদিকে রয়েছে। এই কারণেই হঠাৎ দেখা দেয় শ্বাসকষ্ট। শিশুটিকে কোথাও ভর্তি করাতে না পারার কারণে গভীর রাতে রাস্তার ধারেই তাকে অক্সিজেন দেওয়া হয়।খবর পেয়ে অনেক রাতেই ঘটনাস্থলে পৌঁছায় বিধায়ক রাজ। তখন থেকেই হাসপাতাল খোজ শুরু করেন রাজ। অবশেষে পরের দিন সকালে হাসপাতালের খোঁজ পেয়ে শিশুটিকে ভর্তি করিয়ে রাজ তার সমস্ত চিকিৎসার দায়িত্ব নেন।রাজ জানিয়েছেন, শিশুটির শারীরিক পরিস্থিতি শুনে তাকে সঙ্গে সঙ্গেই হাসপাতালে ভর্তি করানো জরুরী মনে হয়েছিল তাঁর কাছে। আপাতত সুস্থ আছে সেই শিশুটি।

Back to top button