বিনোদনভাইরাল ভিডিও

‘মন মাঝি রে’ গানে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ মাতালেন জিৎ-শুভশ্রী হিট জুটি, রইলো অসাধারণ ভিডিও

রিয়ালিটি শো শুধু হিন্দি টেলিভিশনেই নয় তার পাশাপাশি বাংলা টেলিভিশনেও রিয়ালিটি শো অনেকটা এগিয়ে আছে। আর এই রিয়ালিটি শো-এর মাধ্যমে বহু প্রতিভা উঠে আসে নানান জায়গা থেকে। সেরকমই জী বাংলায় একটি অতি জনপ্রিয় রিয়ালিটি শো হল ‘ডান্স বাংলা ডান্স’। বহু বছর থেকেই জী বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’ সকলের প্রিয় একটি শো হয়ে উঠেছে। তবে এবারের কম্পিটিশনে বয়সের কোনো সীমা নেই। সম্প্রতি এই মঞ্চে ‘মন মাঝি রে’ গানে অসাধারণ ভাবে নেচে মঞ্চ মাতালেন জিৎ ও শুভশ্রী জুটি।

এই রিয়ালিটি শো-এর টিআরপি বর্তমান খুব চড়চড়িয়ে বাড়ছে। সম্প্রতি ভাইরাল হওয়া একটি প্রোমোতে দেখা যাচ্ছে যে জিৎ ও শুভশ্রীর অসাধারন নাচ। জিৎ এই মঞ্চের একজন অন্যতম বিচারক তার পাশাপাশি তিনি বাংলার প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম। বহুদিন পরে আবারও দুই নায়ক-নায়িকাকে দেখা গেল মঞ্চ মাতাতে। এই জুটির অসাধারণ নাচের সময় অভিনেতা অঙ্কুশ নিজের অসাধারণ ভঙ্গিমা করছিলেন। অঙ্কুশের অঙ্গভঙ্গিতে শ্রাবন্তী হেসে ফেললেও জিৎ ও শুভশ্রী নিজেদের পারফরমেন্সে মন দিয়েছিলেন।

তাদের নাচে সকলে বেশ মুগ্ধ। বহুদিন পর তাদের একসাথে জুটি বাঁধতে দেখা গেল। এদিন জিৎ-এর পরনে ছিল কালো-সোনালি থ্রি-পিস স‍্যুট এবং শুভশ্রী পরেছিলেন গোলাপি-লাল বেল্টেড সাইড স্লিটেড গাউন ও পায়ে স্টিলেটো। জিৎ এর ‘বস’ সিনেমার অরিজিৎ সিংয়ের গানে ‘মন মাঝিরে’ গান বেশ হিট হয়েছিল। সেই গান তারা আবার তুলে আনলেন দর্শকদের মাঝে। বহু হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি দর্শকদেরকে।

এবারে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে রয়েছে অনেক চমক বিচারকের আসনে রয়েছেন টলিউডের জগতের একজন প্রথম সারির অভিনেতা জিৎ-এর পাশাপাশি বলিউডের অন্যতম অভিনেতা গোবিন্দা। সবকিছু মিলিয়ে এবারের ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ মেতে উঠেছে জাকঁজমকে।

Back to top button