বিনোদন

চুপিসারে বিয়ে সেরে নিলেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক? সোশ্যাল মিডিয়ায় ছবি দেখে মন্তব্য নেটিজেনদের

অনেক বাংলা ধারাবাহিকের অভিনেত্রী এ বছর বিয়ে করছেন। মিঃ সুদীপ্ত ব্যানার্জী সম্প্রতি শ্রী রুশা চ্যাটার্জি এবং মিসেস রূপসা ভট্টাচার্যেও শুভ কাজটা সেরে ফেলেছেন সদ্য। এবার সেই তালিকায় যুক্ত হল নতুন নাম শ্রীতমা ভট্টাচার্য। ‘মা’ ধারাবাহিকে ‘ঝিলিক’ নাকি গোপনে বিয়ে করেছেন ! এই খবর শুনে অবাক ভক্তরা।

গত বুধবার ছিল শ্রীতমার জন্মদিন। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে জন্মদিন কাটিয়েছেন অভিনেতা। অভিনেত্রী নিজেও তার জন্মদিনের বিশেষ একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। জন্মদিনের কেক কাটা থেকে শুরু করে বাবা-মায়ের সাথে সময় কাটানো পর্যন্ত, এই ফটোগুলি সুন্দর মুহূর্তগুলি ক্যাপচার করে৷ কিন্তু সবার দৃষ্টি অভিনেত্রীর দিকে।

সাধারণ ঘরোয়া পোশাক পরা সত্ত্বেও অভিনেতার কপালে লাল সিঁদুর স্পষ্ট দেখা যায়। ফিল্মের অন্যান্য মহিলাদের মতো, সিঁথির লাল রঙ দেখে অনেকেই মনে করেন বিয়ে করেছেন অভিনেত্রী।

এই ছবি দেখার পর ভক্তরা কমেন্টে প্রশ্ন করেছেন: কবে বিয়ে করলেন? কেউ লিখছেন, “জানতেও পারলাম না তো তোমার বিয়ের কথাটা।” কেউ আবার তার সমালোচনা করে লিখছেন বিবাহিত না হয়েও সিঁদুর নিয়ে আদিখ্যেতা করছেন তিনি।যদিও এসব প্রশ্নের উত্তর দেননি অভিনেত্রী শ্রীতমা।

Back to top button