বিনোদন

জনপ্রিয় বাংলা গানে ডান্স বাংলা ডান্সের মঞ্চে জিৎ-শুভশ্রী করলেন দুর্দান্ত নাচ, মুহূর্তে ভাইরাল ভিডিও

কোয়েল (Koel Mullick)-এর পর এবার শুভশ্রী (Subhasree Ganguly)। দুই নায়িকার সঙ্গেই একসময় রূপোলি পর্দা মাতিয়েছেন জিৎ(Jeet)। এবার তাঁকে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ মাতাতে দেখা গেল। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে জিৎ ও শুভশ্রী ‘বাম চিকি চিকনি চিকি’ গানের সঙ্গে পারফরম্যান্স করেছেন।

তাঁদের ডান্স পারফরম্যান্সের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। জিৎ-এর পরনে রয়েছে কালো ট্রাউজার, গোল্ডেন জ্যাকেট, চোখে কালো সানগ্লাস। শুভশ্রীর পরনে ছিল বেগুনি রঙের স্লিভলেস, সাইড স্লিটেড গাউন, পায়ে কালো স্টিলেটো। হাতে স্টোন স্টাডেড আংটি, গলায় নেকপিস ও কানে লং ইয়ারিং। জিৎ ও শুভশ্রীর ডান্স পারফরম্যান্স দেখে উচ্ছ্বসিত প্রতিযোগী ও মেন্টররা চলে এসেছিলেন মঞ্চের উপর। তাঁরাও পা মেলালেন জিৎ-শুভশ্রীর সাথে। গোটা পারফরম্যান্সটি সিটে বসে উপভোগ করলেন গোবিন্দা (Govinda)।

এই মুহূর্তে শুভশ্রী ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে রয়েছেন। সম্প্রতি সুরিন্দর ফিল্মস প্রযোজিত ও বাবা যাদব (Baba yadav) পরিচালিত একটি সুপারন‍্যাচারাল থ্রিলার ফিল্মের শুটিং শুরু করেছেন তিনি। এই ফিল্মে তাঁর বিপরীতে নায়ক হয়েছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। করোনার আগেই এই ফিল্মের অধিকাংশ শুটিং সেরে ফেললেও গত বছর মার্চ মাসে লকডাউনের জেরে থমকে যায় ফিল্মের কাজ। ফের 9 ই অগস্ট থেকে স্বভূমিতে শুরু হয়েছে ফিল্মের শুটিং।

2019 সালের ডিসেম্বর মাসে শুরু হয়েছিল এই ফিল্মের শুটিং। তবে বাবা যাদব পরিচালিত এই ফিল্মের নাম এখনও ঠিক হয়নি। এর আগে 2014 সালে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ফিল্মে অঙ্কুশ-শুভশ্রী জুটিকে দেখা গিয়েছিল। বাবা যাদবের এই ফিল্মটি তাঁদের দ্বিতীয় ফিল্ম হতে চলেছে। এর মধ্যেই প্রকাশিত হয়েছে ফিল্মের ফার্স্ট লুক পোস্টার যাতে অঙ্কুশ ও শুভশ্রীর রসায়ন অনুরাগীদের মন কেড়েছে। ফিল্মের সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)।

Back to top button